মুরাদনগরে ধর্ষণের চেষ্টায় সাবেক স্বামী কারাগারে

সাজ্জাদ হোসেন শিমুল, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে সাবেক স্ত্রী (১৯)কে ধর্ষণের চেষ্টার অভিযোগে শিহাব উদ্দিন নামের এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আটককৃত শিহাব উদ্দিন (২২) উপজেলা সদরের উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।
জানা যায়, গত বছরের অক্টোবর মাসের ৯ তারিখ মুরাদনগর উপজেলা সদরের উত্তরপাড়া গ্রামের (১৯)কে ভালোবেসে বিয়ে করেন শিহাব উদ্দিন। বিবাহের দশ মাস পার না হতেই পরিবারের চাপে পরে স্ত্রী (১৯)কে তালাক দেন শিহাব উদ্দিন। তালাকের পরেও নানা অযুহাতে সাবেক স্ত্রীর সাতে দেখা করার চেষ্টা করেন শিহাব। কোন ভাবে কোন কাজ না হওয়ায় মঙ্গলবার ভোরে পাওনা টাকা পরিশোধের কথা বলে ঘরের দরজা খোলতে বলেন শিহাব। পরে সাবেক স্ত্রী সরল বিশ্বাসে ঘরের দরজা খোলা মাত্র ধর্ষণের চেষ্টা চালায় সে। এসময় সাবেক স্ত্রীর চিৎকারে তার বাবা মা ছুটে এসে মেয়েকে উদ্ধার করে মুরাদনগর থানায় খবর দেন। খবর পেয়ে মুরাদনগর থানার এস আই আব্দুল আজিজ ও তার সঙ্গীয়ফোর্সসহ ঘটনাস্থল থেকে শিহাব উদ্দিনকে আটক করে।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নাহিদ আহম্মেদ বলেন, সাবেক স্ত্রীর অভিযোগের ভিত্তিতে শিহাব উদ্দিনকে ঘটনাস্থল থেকে আটক করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য