মেসিকে আরও এক মৌসুমের জন্য আটকাতে পেরেছে বার্সেলোনা।

অনেক নাটকের পর রিলিজ ক্লজকে ইস্যু করে মেসিকে আরও এক মৌসুমের জন্য আটকাতে পেরেছে বার্সেলোনা। বিশ্বের অন্যতম সেরা এই তারকা বার্সায় থেকে যাওয়ায় খুশি হয়েছে ক্লাবটির সমর্থক, পরিচালক পর্যদ থেকে শুরু করে লা লিগা কমিটিও। এবার জানা গেল, ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোও মেসির থেকে যাওয়ায় বেজায় খুশি।

ফিফা সভাপতি বলেছেন, ‘মেসি অবশ্যই দুর্দান্ত এক খেলোয়াড়। খেলোয়াড়ের চেয়েও বেশি কিছু। তিনি অনেক, অনেক বড় এক কিংবদন্তি। আমার মনে হয় শেষ পর্যন্ত দুই পক্ষ এমন এক সিদ্ধান্তে পৌঁছেছে যাতে তারা সন্তুষ্ট। দেখা যাক ভবিষ্যতে কী হয়। এ প্রসঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোকে অভিনন্দন জানানোর সুযোগও মিলল আমার। দেশের হয়ে ১০০ এবং ১০১তম গোল করেছেন, ইউরোপে সর্বোচ্চ।’

গত ২৫ আগস্ট বার্সেলোনা ছাড়ার ইচ্ছার কথা জানিয়ে ঝড় তুলে দিয়েছিলেন লিওনেল মেসি। এরপর তাকে আটকাতে ৭০ কোটি বাই আউট ক্লজের শর্ত দেয় বার্সেলোনা। যদিও মেসির দাবি ছিল, চুক্তি অনুযায়ী তিনি ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়তে পারেন। বিষয়টা যখন আদালতে গড়ানোর পর্যায়ে ছিল, তখন মেসি ক্লাবে থেকে যাওয়ার ঘোষণা দেন। পরে এক সাক্ষাতকারে তিনি বলেন, বার্সা তার কৈশোরের ক্লাব এবং এই ভালোবাসার ক্লাবের বিরুদ্ধে কখনই মামলা করবেন না।

মন্তব্য

মন্তব্য