বাংলাদেশ দূতাবাসে শ্রাবন্তীর অভিযোগ বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ

বাংলাদেশ থেকে দিনের পর দিন অশ্লীল মেসেজ পেয়ে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন টালিউডের অভিনেত্রী শ্রাবন্তী। গত মঙ্গলবার বিকালে তিনি এই অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের সঙ্গে তিনি সেইসব অশ্লীল মেসেজের স্ক্রিনশটও যুক্ত করেছেন। তবে তাকে বিরক্ত করা সেই বাংলাদেশি ব্যক্তির নাম প্রকাশ করেননি শ্রাবন্তী, তবে এমন আচরণে তিনি খুব মর্মাহত।

জনপ্রিয় এই অভিনেত্রী গণমাধ্যমকে জানান, বছরখানেক ধরে ওই নাম্বার থেকে তিনি অশ্লীল মেসেজ আসছিল। বিরক্ত হয়ে তিনি ওই নাম্বারে যোগাযোগ করে এসব থামাতে বলেন। কিন্তু তাতে অশ্লীল মেসেজ পাঠানোর মাত্রা আরও বেড়ে যায়। এরপর শ্রাবন্তী বাংলাদেশে থাকা তার পরিচিতজনদের মাধ্যমে সেই ব্যক্তিকে এসব থামাতে বলেন। এতেও কোনো কাজ হয়নি। এখন প্রায় প্রতিদিনই ওই নম্বর থেকে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে শ্রাবন্তীকে। উপায় না দেখে তিনি আইনের আশ্রয় নেন।

‘অমানুষ’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘কানামাছি’, ‘গয়নার বাক্স’, ‘বুনো হাঁস’ ইত্যাদি ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন শ্রাবন্তী। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে তিনি যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৯ সালে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী ও তাহসান খান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি। ‘বিক্ষোভ’ নামের আরও একটি ছবির শুটিং শেষ হয়েছে। শ্রাবন্তীর অভিযোগ গুরুত্বসহকারে নিয়েছে বাংলাদেশ হাইকমিশন। ইতোমধ্যেই তারা ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া শুরু করেছে।

মন্তব্য

মন্তব্য