সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত আর্থিক অনুদানের চেক বিতরণ।

বিপ্লব কান্তি সরকার (ফরিদগঞ্জ প্রতিনিধি)
চাঁদপুরের অর্ধশত সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত আর্থিক অনুদানের চেক পেয়েছেন। গত ২৭ আগষ্ট ২০২০ বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর ৪ ফরিদগন্জের সাংসদ মুহম্মদ সফিকুর রহমান ।
এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা শুধু দেশের উন্নয়নই করছেন না, দুর্যোগকালীন পরিস্থিতিতে সব মানুষের পাশে থেকে কাজ করছেন। তারই ফলশ্রুতিতে গণমাধ্যমের সহযোদ্ধারা এমন মানবিক সহযোগিতা পেয়েছেন। এই জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।
এতে বিশেষ অতিথি ছিলেন বিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের উপ পরিচালক মনিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।
করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়ানোর যে প্রতিশ্রুতি প্রদান করেন। তারই অংশ হিসেবে সারাদেশের মতো চাঁদপুরের ৪৭ জন গণমাধ্যমকর্মী এই আর্থিক অনুদান লাভ করেন।
প্রসঙ্গত, এর আগেও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি চাঁদপুরে এসে আরো কয়েকজন গণমাধ্যমকর্মীর হাতে একই তহবিলের আর্থিক অনুদানের চেক তুলে দেন।

মন্তব্য

মন্তব্য