রুমা ২নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মার্মা (শৈবং) বান্দরবান জেলার সর্বস্তরের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ডেভিড সাহা //

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। ঈদ মানেই খুশি ।
তাই এ ঈদ সকল কালিমা আর কুলষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।
পবিত্র ঈদুল আযহা ২০২০ উপলক্ষে বান্দরবান জেলার রুমা উপজেলার ২নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মার্মা শৈবং বান্দরবান জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
শুভেচ্ছা বার্তায় জনাব,শৈমং মার্মা (শৈবং) জানান, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণী- পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।
তিনি বলেন বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্হার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হলো খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব।
তিনি আগামী দিনেও দেশে এই শান্তি ও সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।
তিনি আরো বলেন, প্রতিটি প্রানে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভাতৃত্বের বন্ধনে। শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন জাগরত হোক প্রতিটি দিন, আর তা শুরু হোক ঈদ দিয়ে ।তিনি আরো বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস এবং বন্যার কারনে এবার মানুষের কোরবানি ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে।
ঈদুল আযহা শিক্ষা আমাদের একটি সুন্দর সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বৃদ্ধ করবে বলে জনাব, শৈমং মার্মা (শৈবং) আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারের স্বাস্থ্যবিধি নির্দেশনা মেনে সকলকে ঈদের আনন্দ উপভোগ করার জন্য অনুরোধ জানান।

মন্তব্য

মন্তব্য