হোমনায় মোটর সাইকেল-ট্রাক্টরের সংঘর্ষে নিহত-২

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় মোটর সাইকেল -ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন । বুধবার সন্ধ্যার দিকে হোমনা- মুরাদনগর রোডে কাশিপুর পুর্বপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় মর্মান্তিক দূর্ঘটনা ঘটে । নিহতরা হলেন মোটর সাইকেল চালক মুরাদনগর উপজেলার ঘোড়াশাল গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মো. সাহাবুদ্দিন (৩০) ও আরোহী একই গ্রামের হাজী আবুল হাশেমের ছেলে রাজু মিয়া (২৫) ।
থানা ও পারিবারিকসুত্রে জানা যায়, নিহত মোটর সাইকেল চালক সাহাবুদ্দিন ডিশের ব্যবসা করেন । ডিশের ব্যবসার প্রয়োজনে বুধবার বিকেলে তার সহপাঠীকে সাথে নিয়ে ঘোড়াশাল থেকে হোমনা রওয়ানা দেয় । রাস্তার দুই পাশ থেকে দুটি শিশু দৌড়ে রাস্তা পার হওয়ার সময় তাদেরকে বাচাঁতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে মোটর সাইকেলের চালকও আরোহী মাথায় প্রচন্ড আঘাত পায় । ঘটনাস্থলে একজনের মৃত্যু হয় এবং অপরজন হোমনা হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয় ।
এ ব্যাপারে হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েক আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।

মন্তব্য

মন্তব্য