জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান শিব্বির আহমেদ ওসমানের মত বিনিময় সভা।

জসিম উদ্দিন রুবেল //
জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় অফিসে এক বৈঠক অনুষ্ঠিত হয়।উক্ত প্রতিষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নিযুক্ত চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মোহাম্মদ শিব্বির আহমেদ ওসমান।

উল্লেখ্য যে,নতুন বিভাগীয় ব্যুরো প্রধান হিসাবে নিয়োগের পরে এই প্রথমবারের মত মত বিনিময় সভা।মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার বিভাগীয় স্টাফ রিপোর্টার রিয়াদুল মামুন সোহাগ,চট্টগ্রাম বিভাগীয় বিশেষ প্রতিনিধি জসিম উদ্দিন রুবেল, চট্টগ্রাম জেলা প্রতিনিধি আশিফুজ্জামান সারাফাত সহ আরো অনেকেই।

উক্ত সভায় প্রধান আলোচনা ছিলো কিভাবে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার বিভিন্ন উন্নতি করা যায়,পাশাপাশি সবার সাথে নতুন বিভাগীয় ব্যুরো প্রধানের সৌজন্যে সাক্ষাৎ সহ অন্য সকল বিষয়ে আলোচনা করা।পুরাতন আইডি কার্ড জমা দেওয়া উল্লেখ যোগ্য।

মত বিনিময় সভায় সিদ্ধান্ত হয় চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানের অধিনে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার যাদের আইডি কার্ড আছে তাদের সকল আইডি কার্ড বিভাগীয় অফিসে জমা দিতে হবে।নতুন আইডি কার্ড দেওয়া হবে যারা অত্র পত্রিকায় থাকবে।যাদের কাছে পুরাতন আইডি কার্ড, পুরাতন ভিজিটিং কার্ড,পুরাতন স্টীকার আছে সব বিভাগীয় অফিসে জমা দেওয়া জন্য বলা হয়েছে।

উক্ত সভায় আরো বলা হয় বর্তমান বিভাগীয় ব্যুরো প্রধানের অধিনে যদি কেউ পুরানো কার্ড নিয়ে কোন রকম অন্যায়,চাঁদাবাজি অথবা অসামাজিক কাজ করে তার জন্য বিভাগীয় ব্যুরো দায়ী থাকবেন না।পুরাতন কার্ড চট্টগ্রাম বিভাগে বাতিল ঘোষণা করা হয়েছে।তাই জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সকল সাংবাদিকদের অবগ

মন্তব্য

মন্তব্য