চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের আবারও সভাপতি মাহবুব-সম্পাদক অলক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃচাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আবারও সভাপতি হয়েছেন দৈনিক ইনকিলাবের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আলহাজ্ব মাহবুবুল আলম (নানা) এবং সাধারণ সম্পাদক হয়েছেন এনটিভি’র স্টাফ করেসপন্ডেন্ট ও দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি শহীদুল হুদা অলক।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাড. মোঃ সোলায়মান বিশু জানান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২০-২০২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্বদ্বী প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের অবশ্যকতা দেখা দেয়নি। মনোনয়ন পত্র দাখিলকারী কার্য নির্বাহী কমিটির ৯ জনকে মঙ্গলবার রাতে বিনা প্রতিদ্বদ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।
নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি দৈনিক যুগান্তরের (শিবগঞ্জ) প্রতিনিধি মো. জোবদুল হক, সহ-সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিনের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোহাঃ আব্দুল্লাহ, নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাকের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা মোঃ তসলিম উদ্দীন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম, ডেইলি স্টারের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি রবিউল হাসান ডলার এবং দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজের চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আব্দুল মালেক। নির্বাচিত কমিটি শীগ্রই দায়িত্ব গ্রহণ করবেন।
চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচনে আবারও নির্বাচিত হওয়ায় প্রেসক্লাব সভাপতি আলহাজ¦ মাহবুবুল আলম (নানা) এবং সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকসহ নির্বাচিত কমিটির সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক, ‘দর্পণ টিভি’ (অনলাইন)’র ব্যবস্থাপনা পরিচালক ও চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জু।

মন্তব্য

মন্তব্য