জগন্নাথপুরে করোনা আক্রান্ত সংখ্যা সেঞ্চুরী হল এর মধ্যে সুস্থ ৯৩জন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে আরও ১জনের শরিরে করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা ১০০ হল। এরমধ্যে ৯৩ জন সুস্থ হয়ে বাড়ীতে আছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় বুধবার (১৫জুলাই) সন্ধার দিকে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে জগন্নাথপুর উপজেলায় নতুন আরও ১ জন ব্যক্তি পজেটিভ সনাক্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তি পৌরসভার বাসিন্দা। বৃহস্পতিবার (১৬ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টীম প্রাথমিক পরীক্ষা শেষে আক্রান্ত ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখেন এবং চিকিৎসা সহ পরবর্তী স্বাস্থ্যবার্তা প্রদান করেন। আশেপাশের বাড়িগুলোকে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্ক অবস্থা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়। এ সময় জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র ১ মো. সুহেল আহমদ, স্বাস্থ্য সহকারী মো. রায়হান মিয়া, ব্যাবসায়ী মো. জামাল হোসেন ও মো. সুহেল মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মধু সুধন ধর জানান, উপজেলায় এখন পর্যন্ত সর্বমোট ১০০ জন ব্যক্তি কোভিড-১৯ পজেটিভ হয়েছেন। এর মধ্যে নতুন ঘোষিত ১ জন সহ সর্বমোট ৯৩ জন সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরেছেন, ১ জন জগন্নাথপুর হাসপাতালে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে এবং ৬ জন নিজেদের বাড়িতে হোম আইসোলেশনে থেকে চিকিৎসাধীন আছেন।

মন্তব্য

মন্তব্য