মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

 

ডেভিড সাহা,পার্বত্য চট্টগ্রাম //

রোজ মঙ্গলবার (১২মে)২০২০ সকাল বেলা বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে কর্মহীন অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদান।
করোনা ভাইরাসের কারনে সারা বিশ্বের সাথে গত ২৫/৩/২০২০ থেকে বান্দরবান জেলাও লকডাউন হয় বেকারত্ব জীবন যাপন করচ্ছে, বান্দরবানের বিভিন্ন পেশা জীবি কর্মহীন অসহায় পরিবার, তাই তাদের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
বান্দরবান পৌরসভা প্রাঙ্গণে এই সহায়তা প্রদান করা হয়। এসময় উপস্তিত ছিলেন জেলা প্রশাসক মাহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সারােয়ার, পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, প্যাণেল মেয়র দিলীপ কুমার বড়ুয়া, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সােসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু প্রমূখ।বান্দরবানের ৯টি ওয়ার্ডের কাউন্সিলররা
ত্রাণ সহায়তা প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান এই মহামারির সময় আমাদের সকলকে সচেতন হতে হবে, ঘন ঘন হাত ধােয়া আর পরিস্কার পরিছন্ন থাকতে হবে। মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে সুতরাং আমরা সবাই ঘরে থাকি সাবধান থাকি, সুস্থ, থাকি খাদ্য সহায়তা প্রয়োজন হলে ফোন দিলে প্রশাসন নিজে দায়িত্বে ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিবে।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের কাউন্সিলদের মধ্যে ৯টি ওয়ার্ডের অসহায় ও দরিদ্র পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেওয়া জন্য সর্বমোট ৫ হাজার ৭০০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য

মন্তব্য