কর্মহীন ১৮০০ পরিবারের মধ্যে মেঘনা উপজেলা বিএনপির খাদ্য-সামগ্রী বিতরণ

মেঘনা প্রতিনিধি : কুমিল্লার মেঘনা উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় উপজেলার ৮টি ইউনিয়নের কর্মহীন, গৃহবন্দি ও হতদরিদ্র ১৮০০ পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করেছে।
দেশবরেণ্য সিনিয়র রাজনীতিক,বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে কর্মহীন, গৃহবন্দি এবং হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণের জন্য এই মানবিক সহায়তা কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচী বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধান করেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন।
আজ মঙ্গলবার মেঘনা উপজেলার বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ কর্মহীন,গৃহবন্দি ও হতদরিদ্র ১৮০০ পরিবারের মধ্যে বিতরণের জন্য মোহাম্মদ পুর,সেননগর, শিবনগর, বড়কান্দা,চালিভাঙ্গা, চন্দনপুর,মানিকার চর,কাশিপুর বাজার ও মুগার চর স্পটে ৮ টি ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর করেন।
এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা বিএনপির আহবায়ক মো. রমিজউদ্দিন লণ্ডনী,সদস্য সচিব মো. সালাহউদ্দিন সরকার, যুগ্ম-আহবায়ক শহীদ উল্লাহ সরকার,আব্দুল অদুদ মুন্সী, মো.সলিমউল্লাহ,মো.শাহাবউদ্দিন,এম.এম মিজানুর রহমান,মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান দিলারা শিরিন এবং বিএনপি নেতা ডা.মো,কাইয়ুম,মো.আব্দুল গাফফার ও আবু ইউসুফ নয়ন প্রমুখ।
উল্লেখ্য,মেঘনা বিএনপির নেতাদের এই মানবিক সহায়তা কর্মসূচি অব্যাহত থাকবে। করোনাভাইরাস সংক্রমণ শুরু হবার পর থেকে মেঘনা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা ব্যক্তি পর্যায়েও প্রতিটি গ্রামে কর্মহীন,গৃহবন্দি ও হতদরিদ্র পরিবারের মধ্যে অব্যাহতভাবে খাদ্য-সামগ্রী বিতরণ করে আসছে।

মন্তব্য

মন্তব্য