হোমনায় ইউএনও’র নেতৃত্বে বাজার অভিযান করেন যৌথ বাহিনী

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় করোনা ভাইরাসের প্রভাবে দীর্ঘ দেড় মাস লকডাউনে থাকার পর সরকারী নির্দেশ মোতাবেক শপিংমল সীমিত পরিসরে খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন । সরকারী নির্দেশ মেনে দোকান খোলা রাখা,স্বাস্থ্য বিধি মেনে চলা ও শারীরিক দূরত্ব বজায় রাখার জন্য উপজেলা নিবার্হী কর্মকর্তা তাপ্তি চাকমার নেতৃত্বে বাজারে অভিযান পরিচালনা করে যৌথবাহিনী । প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী রবিবার শপিং মার্কেট আল রশিদ প্লাজা,শিলামনি মার্কেট ও খোরশেদ আলম মার্কেটসহ হোমনা পৌর বাজারে এ যৌথ অভিযান পরিচালিত হয় ।
এ সময় সঙ্গে ছিলেন পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মো. মাসুদ. থানার এসআই সেকান্দর আলী, পৌর বাজার কমিটির সভাপতি দেলোয়ার হোসেন সুবল ও সাংবাদিক মোর্শেদুল ইসলাম শাজুসহ যৌথ বাহিনীর সদস্যরা ।
জানা গেছে, শপিংমল সরকারী নির্দেশ মেনে দোকান চালু রাখা, স্বাস্থ্য বিধি মেনে ক্রয় বিক্রয় করা, পবিত্র রমযানে দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রন রাখা, মূল্য তালিকা অনুযায়ী বিক্রয় করা, করোনার ভয়াবহতা রোধে জনগনকে সচেতন করা, সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখার জন্য অভিযান পরিচালিত হয় ।
এ বিষয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা বলেন, সরকারী নির্দেশ মেনে দোকান খোলা রাখা,স্বাস্থ্য বিধি মেনে চলা,সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রাখা,পবিত্র রমযানে নিত্য পন্যের দাম নিয়ন্ত্রন রাখা, মূল্য তালিকা অনুযায়ী বিক্রয় করার জন্য বাজার মনিটরিং করা হয়েছে এবং তা অব্যহত থাকবে ।

মন্তব্য

মন্তব্য