হোমনায় নূরুল ইসলাম ফাউন্ডেশনের অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় প্রয়াত আলহাজ্ব নূরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে মহামারী নোবেল করোনা ভাইরাসের কারণে খাদ্য সংকটে থাকা কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । শনিবার মরহুম নূরুল ইসলাম কন্ট্রাকটারের গ্রামের বাড়ি গোয়ারীভাঙ্গায় ১৫০টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জানা গেছে, প্রত্যেককে ৫ কেজি চাল,১ কেজি ডাল,১লিটার তেল, ১ কেজি ছোলা,১ কেজি সেমাই,১ কেজি চিনি প্রদান করা হয় ।
আলহাজ্ব নূরুল ইসলাম ফাউন্ডেশনের পরিচালক ও মরহুমের বড় ছেলে হোমনা-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং প্রধান শিক্ষক সমিতির সভাপতি লায়ন মো.হুমায়ুন কবির, পরিচালক মরহুমের সেজো ছেলে পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক লায়ন মো. নাজমুল ইসলাম সেলিম, পরিচালক ছোট ভাই মো. গোলাম মোস্তফা, মো.মোতাহার হোসেন কাবিল মেম্বার, ফাউন্ডেশনের উপদেষ্ঠামন্ডলীর সদস্য মো. আঃ আউয়াল, সমাজ সেবক মো. হারুন অর রশিদ,আবদুল হামিদ মেম্বার ও মো. কবির হোসেনসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন ।
জানা গেছে, প্রয়াত আলহাজ্ব নূরুল ইসলাম কন্ট্রাকটার ২০১৯ সালের ১৭ জুলাই কিডনী রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন । তিনি জাতীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান,বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা বিএনপির সহ-সভাপতি ছিলেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর । তিনি স্ত্রী,৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। পরে মরহুমের মেজো ছেলে মালোয়েশিয়া ইন্টার ন্যাশনাল শিপিং কর্পোরেশনের প্রধান প্রকৌশলী গোলাম ফারুক, ছ্টো ছেলে ন্যাশনাল শিপিং কর্পোরেশনের মেরীন চীফ ইঞ্জিনিয়ার মো. নজরুল ইসলাম স্বপনের পৃষ্ঠপোশকতায় আলহাজ্ব নূরুল ইসলাম ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয় ।

মন্তব্য

মন্তব্য