৩ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাবেক ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন স্বপন।

মো: ইব্রাহীম খন্দকার,সিনিয়ার রিপোর্টার //
প্রানঘাতী করোনা ভাইরাস এর সংক্রামন এড়াতে ও পবিত্র রমজানে কালীগঞ্জ উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য   আমজাত হোসেন স্বপন তার সম্পূর্ন নিজের অর্থায়নে পৌর সভার ৭,৮,৯ নং ওয়ার্ডের দলমত নির্বিশেষে ভ্যান চালক, রিক্সাওয়ালা,ক্ষুদ্র ব্যাবসায়ী সহ ঘরমুখি কর্মহীন হত দরিদ্রদের ৩ হাজার পরিবারের মাঝে ত্রান সমগ্রী বিতরন করেন ।
এলাকার স্থানীয় একজন মুরুব্বিরর সাথে কথা বলে জানা যায় তিনি বলেন, দীর্ঘদিন যাবত কাজ বন্ধ। ঘরে খাওয়নের কিছু নাই। এমন অবস্থা চেয়ারম্যান আমজাত হোসেন স্বপন খাদ্য সামগ্রী দিয়ে আমাদের পরিবারকে না খেয়ে থাকার হাত থেকে রক্ষা করেছেন। শুধু তাই নয় ভাইস চেয়ারম্যান অতিতেও আমাদের পাশে ছিলেন গাছের ছায়ার মত করে। যখনি আমাদের সমস্যা হয়েছে ওনাকে আমরা পাশে পেয়েছি সব সময়। তার পরিবারের সকল সদস্য অতিতের দুরদিনেও গরিবদের পাশে ছিলেন। আমি দু’আ করি আল্লাহ ওনাকে হায়াত দান করুন।  এমতাবস্থায় এলাকার লোকদের মাঝে সাবেক ভাইস চেয়ারম্যানের এমন উদ্যোগে সাধারণ মানুষের মাঝে খুসির স্বস্তি দেখা গেছে।
উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আমজাত হোসেন স্বপন বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সারা দেশের মতো কালীগঞ্জে লকডাউন চলছে। তাই সাধারণ মানুষ ঘরমুখী হয়ে কর্মহীন অবস্থায় রয়েছেন। তার ফলশ্রুতিতে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষের পাশে থাকায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে এবং সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির অনুপ্রেরণায় একটি মানুষেরও যেন না খেয়ে থাকতে না হয়, সেই লক্ষে মানুষের  খাদ্য সামগ্রী দিয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। জনগনের জন্য আমি কিছু করতে পারলে আমার ভালো লাগে। এতে আমি আমার জীবনের সার্থকতা খুজে পাই। মহান আল্লাহ চায় তো আমি সারা জীবন জনগনের সেবায় নিজেকে সর্বদা নিয়োজিত রাখার চেষ্টা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।
ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো: কামরুল ইসলাম, পৌর আ’লীগের সাবেক সভাপতি মো:আহামুদুল কবির সহ স্থানীয় নেতৃবৃন্দ।

মন্তব্য

মন্তব্য