কর্মহীন হয়ে পরা নরসুন্দরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন গাইবান্ধা জেলা পুলিশ

রওশন হাবিব,গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধা জেলা পুলিশের উদ্যোগে সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের নরসুন্দরের মাঝে উপহার খাদ্য সামগ্রী বিতরন কর হয়। মঙ্গলবার (৫ মে) সকাল ১১টায় আসাদুজ্জামান গার্লস স্কুল এন্ড কলেজ মাঠে গাইবান্ধা জেলার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম শতাধিক নরসুন্দর পরিবারে সামাজিক দূরুত্ব বজায় রেখে এই খাদ্য সামগ্রী বিতরন করেন। প্রতিটি প্যাকেটে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, লবণ ও সয়াবিন তেল।
পুলিশ সুপার বলেন ,আমরা সকলে মিলে স্বাস্থ্য মন্ত্রনালয়ের ও সরকারের দেওয়া স্বাস্থ্য বিধি মেনে চলার কারনে করোনা ভাইরাস সক্রামন থেকে এখনও সুরক্ষিত আছি।আগামি দিন গুলোতে আমাদের সামাজিক দুরত্ব মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না বের হওয়ার তাগিদ দেিয় তিনি আরও বলেন আমরা সাধ্যমত আপনাদের পাসে থাকবো।একটি মানুষও যেন না খেয়ে থাকে সে জন্য জেলা পুলিশ আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহারী, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার। এছাড়া নরসুন্দর এসোসিয়েশন জেলা কমিটির সভাপতি, শ্রী জীতু দাস, সাধারণ সম্পাদক, রতন কুমার শীল সহ সদরের নরসুন্দর কমিটির সদস্যরা।

মন্তব্য

মন্তব্য