হোমনায় বসত ঘরের চাল (টিন) কাটার অভিযোগ

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনায় নিলখী ইউনিয়নের ও বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন মো. তারিকুল আমিনের গ্রামের বাড়ির বাসভবনের বসত ঘরের চাল (টিন) কাটার অভিযোগ পাওয়া গেছে । গত সোমবার বাবরকান্দি গ্রামের বাজার সংলগ্ন বিকাল ৫ টার দিকে টিনসিট ভবনের বসতঘর পরিস্কার করতে গিয়ে টিন কাটা দেখা যায় ।
ক্যাপ্টেন মো. তারিকুল আমিনের ভগ্নিপতি ওমর ফারুক জানান, আমি আমার পরিবারবর্গ নিয়ে ক্যাপ্টেনের বাসভবন বাবরকান্দি গ্রামের বাড়িতে থাকি । সোমবার বিকালে বসতঘর পরিস্কার করতে গিয়ে ঘরের উপরে দু’পাশে টিন কাটা দেখে বিষয়টি আতœীয়স্বজন ও স্থানীয় আশে পাশের লোকজনকে জানাই । ধারনা করা হচ্ছে হয়ত কোন এক সময় দুস্কৃতিকারীরা অসৎ উদ্দেশ্যে ক্যাপ্টেন এর থাকার ঘর (রুম) বরাবর টিন কেটে ইট দিয়ে ঢাকিয়া রাখে । এ টিন কাটা দিয়ে যে কোন সময় মানুষ বসত ঘরে প্রবেশ করে মারাতœক ক্ষতি করত। এ ব্যাপারে হোমনা থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে । হোমনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ।
এ বিষেয়ে ক্যাপ্টেন মো. তারিকুল আমিন বলেন, আমার গ্রামের বাড়িতে যে ঘটনাটি ঘটেছে তা খুবই দু:খজনক । আমি আমার উর্ধতন কর্তৃপক্ষ ও স্থানীয় সাংসদকে বিষয়টি জানিয়েছি । আশা করি তারা বিহিত ব্যবস্থা গ্রহন করবে ।
হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েস আকন্দ বলেন, এ ব্যাপারে একটি সাধারণ ডায়রি (জিডি) পেয়েছি । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং বিষয়টি তদন্ত চলছে ।

মন্তব্য

মন্তব্য