দিন দিন মানুষ অসহিষ্ণু হয়ে উঠেছে হোমনা সার্কেল এএসপি মো.ফজলুল করিম

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি  //
পবিত্র রমযানে নিত্যপন্যের দাম নিয়ন্ত্রন রাখা ও করোনা ভাইরাস সংক্রমন রোধে বাজার অভিযান অব্যহত রেখেছেন কুমিল্লার হোমনা- মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম । তিনি বলেন , নিম্ম আয়ের খেটে খাওয়া অসহায় ও কর্মহীন মানুষগুলো মহামারি দীর্ঘদিন অতিবাহিত হওয়ায় দিন দিন অসহিষ্ণু উঠেছে । মানুষ ঘরে বসে অলস সময় কাটাতে পারছে না ,প্রযোজনের তাগিদে বের হতে হচ্ছে। কিন্তু দিন যত এগিয়ে আসছে করোনার আক্রান্তের সংখ্যা ততই বাড়ছে । কোন অবস্থাতেই মানুষকে বোঝানো যাচ্ছে না । আমাদের আরো সচেতন হতে হবে, কাজেই ঘরে থাকার কোন বিকল্প নেই । তিনি সোমবার উপজেলার হোমনা পৌর বাজার , রামকৃষ্ণপুর ও ঘারমোড়া বাজার অভিযান পরিচালনা করার সময় এ সব কথা বলেন ।
জানা গেছে, মানুষকে ঘরে ফেরানোর চেষ্টা, পবিত্র মাহে রমযান উপলক্ষে দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রন রাখা, করোনা রোধে জনসচেতনা সৃষ্টি করা , সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে কেনা কাটা করা, মাস্ক পড়া ও সরকারী আদেশ মেনে চলার জন্য এ অভিযান পরিচালিত হয় ।
হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, আমরা জীবনের ঝুকিঁ নিয়ে জনগনের সেবায় কাজ করছি । আপনারা অসহিষ্ণু হলে চলবে না , সবাই আরো সচেতন হতে হবে । করোনা রোধে ঘরে থাকার কোনা বিকল্প নেই । রমযান উপলক্ষে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রন করা ও মানুষকে ঘরে ফেরানোর জন্য অভিযান অব্যহত রেখেছি এবং তা অব্যহত থাকবে ।

মন্তব্য

মন্তব্য