গাজীপুরে সাখাওয়াৎ হোসেন সবুজের উদ্যোগে বিভিন্ন স্থানে খাদ্য সামগ্রী বিতরণ

সাইফুল আলম সুমন, নিজস্ব প্রতিবেদক:
দেশনায়ক তারেক রহমানের নির্দেশে, গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক এ কে এম ফজলুল হক মিলন ও বর্তমান আহব্বায়ক কমিটির অন্যতম সদস্য জনাব সাখাওয়াৎ হোসেন সবুজের উদ্যোগে গাজীপুর জেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে মহামারী করোনা ভাইরাস এর সংক্রমণের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এরই ধারাবাহিক কর্মসূচি অনুযায়ী ঢাকা ময়মনসিংহ হাইওয়ে সংলগ্ন এলাকায় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । এই কর্মসূচি আয়োজন করেন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্রদল নেতা রিপন আহমেদ আমির সাথে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন রিজভী ও শরীফ মোহাম্মদ সিদ্দিকী, যুবদল নেতা মুজিবুর রহমান,শ্রমিকদল নেতা ইসলাম উদ্দিন, ছাত্রনেতা কাজল আহমেদ রিয়াজ,ইমরান সরকার,হারুন আল মাহমুদ, খায়রুল ইসলাম সুমনসহ অন্যান্য নেতাকর্মীরা।

শ্রীপুর উপজেলায় সাখাওয়াৎ হোসেন সবুজের পক্ষ থেকে ২৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।এসকল কর্মসূচি সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন,গাজীপুর সদরে জেলা বিএনপির সদস্য আবু তাহের মুসল্লী, জয়নাল আবেদীন রিজভী।

অন্যদিকে শ্রীপুর পৌর বিএনপি নেতা আব্দুল হান্নান, জাহাঙ্গীর মোড়ল,তেলীহাটি ইউনিয়নে গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক কায়সার মৃধা খোকন,বরমী ইউনিয়নে যুবদল নেতা মাজহার মোল্লা, মির্জাপুরে জেলা ছাত্রদল নেতা জাহাঙ্গীর শিকদার, ভাওয়ালগড় ইউনিয়ন যুবদল নেতা জাহাঙ্গীর আলম ,ছাত্রদল নেতা শাকির আহমেদ সেতু,রাজাবাড়ি ইউনিয়নে ছাত্রদল নেতা উজ্জ্বল আকন,কাওরাইদ ইউনিয়নে ছাত্রদল নেতা জুবায়ের আল মামুন, শ্রীপুর উপজেলায় খাদ্য সামগ্রী বিতরন করেন,শ্রীপুর বৈরাগী চালা এলাকায় যুবদল নেতা আহসান উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দরা খাদ্য সামগ্রী বিতরন করেন।

জেলা বিএনপির নির্দেশে শ্রীপুর উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের প্রায় ৩০০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেন। এছাড়া সাখাওয়াৎ হোসেন সবুজের পক্ষ থেকে ঢাকায় প্রায় ৮০০ পথ শিশু ও দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করে গাজীপুর জেলা ছাত্রদল নেতা মাসুদুর রহমান মোল্লাহ।

এই খাদ্য সামগ্রী বিতরন কর্মসূচি আগামীতেও অব্যাহত থাকবে বলে নেতা কর্মীরা দাবি করেছেন।

মন্তব্য

মন্তব্য