রুমা জোনের(২৭ইবি)সেনাবাহিনী দুর্গম পাহাড়ী এলকায় দুস্থ মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী নিয়ে হাজির।

 

ডেভিড সাহা,পার্বত্য চট্টগ্রাম :

আজ রোজ শনিবার ২ মে ২০২০ তারিখে সকাল ১০ঘটিকায় বান্দরবান রিজিয়ন আওতাধিন রুমা জোন (২৭ ইবি) এর তত্ত্বাবধানে রুমা জোনের নিজস্ব তহবিল হতে ১নং পাইন্দু ইউনিয়নের চাঁন্দা পাড়া,রুমা সদর বাজার পাড়া, পলিকা পাড়া সহ প্রত্যন্ত এলাকায় মানবিক সেবার অংশ হিসাবে লকডাউনে থাকা নিম্নবিত্ত, গরিব, অসহায় এবং দুস্থ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয় বাংলাদেশ সেনাবাহিনী।
ত্রাণের প্রতিটি প্যাকেটে ছিলো ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি গুড়া দুধ, ১ কেজি ছোলা, ১ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ৫০০ গ্রাম চিনি ও ৫০০ গ্রাম লবন।
সেনাবাহিনীর এরূপ সহযোগিতায় রুমা উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধা বঞ্চিত জনগণ তাদের সন্তুষ্টি প্রকাশ করেছেন। মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় দুস্থ মানুষের সেবায় সেনাবাহিনীর এ ধারা অব্যাহত থাকবে বলে জাতীয় পএিকা দৈনিক দিন পতিদিন পএিকা ও দ্বীপ টিভি’র প্রতিনিধি কে মোটোফোনে জানান যে রুমা সেনা জোনের কমান্ডার মো:গোলাম আকবর,(পিএসসি)এই ত্রাণ সামগ্রী বিতরণ নিরলসভাবে করে যাচ্ছেন রুমা জোনের সেনাবাহিনীর সদস্যরা স্থানীয় জনগণের মধ্যে এই দুর্যোগ মোকাবিলার মুহূর্তে সেনাবাহিনীর এই মহৎ মানবিক সেবায় সাধারণ জনগণ অত্যন্ত আনন্দিত।

মন্তব্য

মন্তব্য