করোনা যুদ্ধে অসমসাহসী যোদ্ধা,গরীবের সুপারম্যান আলহাজ্ব আবু সায়েম শাহিন

ফারজানা আক্তার মনি //

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছে মোহাম্মদপুর থানা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ,আলহাজ্ব আবু সায়েম শাহিন। সাধারন ছুটি ঘোষণার কারনে আয়ের পথ বন্ধ হয়ে খাদ্য সংকটে থাকা এসব মানুষকে চাল, ডাল, আলু, তেল, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

রাজধানী মোহাম্মদপুর এলাকা থেকে এসব খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌছে দেওয়া হয়। ইতিমধ্যে ঢাকা মোহাম্মদপুর সহ মহানগর বিভিন্নস্থানে খাদ্যসামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিকদের আলহাজ্ব আবু সায়েম শাহিন বলেন, প্রাণঘাতী করোনার এই দুর্যোগ মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই আমাদের কর্তব্য। সমাজের যারা বিত্তবান আছেন তাদের সকলকে এসব অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত। প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিত করা এবং সরকার ঘোষিত সকল নির্দেশনা মেনে চলার অনুরোধ জানিয়েছেন নিম্ন আয়ের মানুষগুলোর পরিবারে খাদ্য সংকট মোকাবেলায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্য বিতরণ করছেন । একই সঙ্গে করোনাভাইরাস সংক্রামণরোধে তিনি ঘর থেকে বের না হওয়ার জন্য আহব্বান জানান।

তিনি আরও বলেন, আপনাদের কারো কোনো কিছু প্রয়োজন হলে সরাসরি আমাকে ফোন দিবেন। প্রয়োজনীয় সকল কিছু আপনার বাড়িতে আমরাই পৌছে দেব ইনশাল্লাহ। কোনো কারণেই আপনারা ঘর থেকে বের হবেন না।

মন্তব্য

মন্তব্য