হোমনায় হোম কোয়ারেন্টাইন নিশ্চিত ও বাজার অভিযান করেন ইউএনও

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনায় পবিত্র মাহে রমযান উপলক্ষে নিত্য পন্যের দাম নিমন্ত্রন রাখা এবং করোনা রোধে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে উপজেলা নিবার্হী কর্মকর্তা তাপ্তি চাকমার নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সহযোগিতায় বুধবার হোমনা সদর পৌর বাজার ও গাজীপুর জেলার টঙ্গী হতে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে অভিযান পরিচালিত হয় ।
জানা গেছে, পবিত্র রমযানে দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রন রাখা, মূল্য তালিকা অনুযায়ী বিক্রয় করা, বাজারদর পর্যবেক্ষন করা, করোনা সংক্রমন রোধে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, করোনার ভয়াবহতা রোধে জনগনকে সচেতন করা, প্রয়োজন ছাড়া বাড়ি বের না হওয়া, সামাজিক ওশারীরিক দূরত্ব বজায় রাখার জন্য অভিযান পরিচালিত হয় ।
এ বিষয়ে উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) তাপ্তি চাকমা বলেন, পবিত্র রমযানে নিত্য পন্যের দাম নিয়ন্ত্রন রাখা, মূল্য তালিকা অনুযায়ী বিক্রয় করার জন্য বাজার মনিটরিং করা হয়েছে । হোমনা পৌরসভার ৫নং ওয়ার্ডে করোনা সংক্রমন রোধে গাজীপুরের টঙ্গী থেকে সপরিবারে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য অভিযান পরিচালিত হয় এবং তা অব্যহত থাকবে ।

মন্তব্য

মন্তব্য