কালীগঞ্জে ৯৫০ পরিবারের মাঝে ত্রান বিতরণ

মোঃইব্রাহীম খন্দকার,সিনিয়র রিপোর্টারঃ
করোনার প্রভাবে সারাদেশের ন্যায় গাজীপুরের কালীগঞ্জেও বিপাকে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। কর্মহীন হয়ে পড়া এসব মানুষের মাঝে মোক্তারপু ইউনিয়নে রবিবার সকালে সরকারি ত্রান কার্য ২০১৯-২০ অর্থ বছরের ১০কেজি করে চাল ৯টি ওয়ার্ডে ৯৫০ টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করেন চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার তোরন।
এ সময় চেয়ারম্যান বলেন, কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক কালীগঞ্জের শান্তিকন্যা মেহের আফরোজ চুমকি এমপির সহযোগিতায় সরকারের ত্রান কার্য ২০১৯-২০ অর্থ বছরের ১০কেজি করে চাল প্রথম পর্যায়ে ৪টি ওয়ার্ডে এবং দ্বিতীয় পর্যায়ে ৫টি ওয়ার্ড সহ ৯টি ওয়ার্ডে ৯৫০ পরিবারের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
তিনি আরও বলেন আমার ইউনিয়নের সকল অসহায়-খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ত্রান না পাওয়া পর্যন্ত এর ধারা অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ।
অপর দিকে বিকেলে চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার তোরনের নিজেস্ব অর্থায়নে পুষ্টি হীন ১শত পরিবারের মাঝে ৮টি করে ডিম বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন মোক্তারপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সবুজ, ও ইউনিয়ন পরিষদের সকল সদস্য এবং আ’লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য

মন্তব্য