মহেশখালীতে একইদিনে আক্রান্ত পাচঁ জনের দুজনই পান ব‍্যাবসায়ী;প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান।

মহেশখালী,প্রতিনিধি//
গতকাল ২৪ ই এপ্রিল রোজ শুক্রবার মহেশখালী উপজেলায় পাচঁজন করোনা রোগী শনাক্ত হয়েছেন।যাদের চারজন কালারমারছড়া এবং একজন হোয়ানক ইউনিয়নের।
কালারমারছড়া ইউনিয়নের রিদুয়ান (৩৫/- নয়াপাড়া); এবং হোয়ানক ইউনিয়নের হেলাল উদ্দীন (৩০/-ডেইল‍্যাঘোনা) পেশায় পান ব‍্যাবসায়ী এবং তারা দুজনই কয়েকদিন আগে পান ব‍্যবসার তাগিদে ঢাকা হতে ফিরেছেন।
কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের পান ব‍্যাবসায়ী রিদুয়ান ঢাকা শ‍্যামবাজারে পান বিক্রি করতে গিয়ে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব জামিরুল ইসলাম।
এবং বাকি তিনজনের বিষয়টি নির্ভরযোগ‍্য সূত্রে নিশ্চিত হওয়া যায়।কালারমারছড়া ইউনিয়নে বাকি তিনজনের মধ‍্যে আব্দুল্লাহ (৩৫/ -ইউনুছখালী) নারায়ণগঞ্জে সেলাইয়ের কাজ করতেন,যিনি কয়েকদিন আগে করোনা আতঙ্কে নারায়ণগঞ্জ হতে চলে এসেছেন।
হোছাইন সাব্বির (২৮/-চাইল‍্যাতলী) চট্টগ্রামে চাকুরি করতেন এবং অঞ্জলী বালা (৩৫/-বড়ুয়াপাড়া) সাতকানিয়া হোম কোয়ারেন্টাইন হতে পালিয়ে এসেছেন।
বিভিন্নভাবে প্রশাসনের চোখ ফাকি দিয়ে নৌপথ সহ বিভিন্ন পন্থায় লোভী পান এবং লবণ ব‍্যবসায়ীদের ঢাকা ও নারায়ণগঞ্জ অবিরাম যাতায়াতের কারণেই উপজেলার এই পরিণতি বলছেন জনসাধারণ!
এ নিয়ে পুরো উপজেলাবাসী বেশ আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন।
এই বিষয়ে তারা মহেশখালী উপজেলা প্রশাসনকে আরো কঠোরভাবে কাজ করার আহ্বান জানান।

মন্তব্য

মন্তব্য