বান্দরবানের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের উদ্যোগে অসহায় গরিব ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ।

ডেভিড সাহা,পার্বত্য চট্টগ্রাম :

বান্দরবানের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন অসহায় গরিব ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে রান্না করা এই খাবার বিতরনের কার্যক্রম শুরু করে বান্দরবানের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এসময় বান্দরবানের বিভিন্ন এলাকার অলিগলিতে ঘুরে ঘুরে শতাধিক গরিব অসহায় ও ভিক্ষুকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
খাবার বিতরন কার্যক্রমে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক,মাছরাঙ্গা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি কৌশিক দাশ,মোহনা টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন ,যমুনা টিভির জেলা
প্রতিনিধি বাতিং মার্মা, চ্যানেল ২৪ এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী দৈনিক আমার সংবাদ বান্দরবান জেলা প্রতিনিধি রতন কুমার দে (শাওন) সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন ।

বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় আমরা এই দুর্যোগে অসহায় গরীব বেকার জনসাধারণকে খাবার বিতরণ করছি এবং আগামীতে ও আমাদের এই ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, আমাদের এই উদ্যোগে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশসহ যারা আমাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন আমরা তাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকিব।

মন্তব্য

মন্তব্য