হোমনায় চোরাইকৃত ৬ টি অটোরিক্সাসহ চোরচক্রের সদস্য গ্রেফতার

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি  //
কুমিল্লার হোমনায় ব্যাটারি চালিত চোরাইকৃত ৬ টি অটোরিক্সাসহ চোরচক্রের সদস্য মো. সাইদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ । গতকাল মঙ্গলবার রাতে হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিমের নেতৃত্বে এসআই শামীমসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার চান্দেরচর ইউনিয়নের রামকৃষ্ণপুর শ্রীনগর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় । সে ওই গ্রামের মৃত মো. মানিক মিয়ার ছেলে ।
পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে চোরাই অটো বিক্রির খবর ফেসবুকে পোস্ট দেখে শ্রীনগর বাজারে অভিযান চালিয়ে চোরচক্রের সদস্য সাইদুল ইসলামকে গ্রেফতার করা হয় । তার কাছ থেকে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৬ টি অটোরিক্সা উদ্ধার করা হয় । তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের পর জানা যায় ব্রাক্ষনবাড়িযার জেলার নবীনগর , বা ারামপুর ও কুমিল্লার জেলার হোমনা উপজেলার চোরচত্রæ দীর্ঘদিন যাবৎ অটোরিক্সা চুরি করে আসছে । এ ব্যাপারে হোমনা থানায় মামলা হয়েছে ।
হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, দীর্ঘদিন যাবৎ একটি চত্রæ অটো চুরি করে আসছে । ফেসবুকে পোস্ট দেখে তাকে গ্রেফতার করি । প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর কিছু তথ্য পাওয়া গেছে । এ ব্যাপারে থানায় মামলা হয়েছে । বাকি চোরদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

মন্তব্য

মন্তব্য