আশুলিয়ায় লক ডাউনের নামে চাঁদাবাজি, চাদার টাকা না দেয়ায় সন্ত্রাসী হামলা আহত ৫

বিনয় কৃষ্ণ মন্ডল, আশুলিয়া //
আশুলিয়ায় মহামারী করোনা ভাইরাসের সংক্রমন রোধে বিভিন্ন এলাকায় লক ডাউন। এ লক ডাউনের নামে আশুলিয়া বলিবদ্রবাজার তালপট্্রী এলাকায় চলছে ব্যপক চাঁদাবাজি। চাঁদা টাকা না দিলে চলে সন্ত্রাসী
মঙ্গলবার আশুলিয়া বলিভদ্রবাজার তালপট্রি এলাকার সাফায়েতের বাড়িতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
সন্ত্রাসী হামলার শিকার অনিক ও তার বাবা সাফায়েত হোসেন জানান, করোনা ভাইরাসের সংক্রমন হতে রক্ষা পেতে আশুলিয়া তালপট্রি এলাকায় লক ডাউন করে রাস্তায় বাশ বেধে দিয়েছে ধামসোনা ইউপির আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল ও তার কর্মীরা।
এ লক ডাউনে রাস্তায় পাহারার নামে প্রতি বাড়ীর মালিকের কাছ থেকে ৫শত টাকা করে চাঁদা আদায় করে আঃ লতিফের কর্মীরা । যে সব বাড়ির মালিকরা চাঁদার টাকা দেন নি তাদেরকে বাড়ি থেকে বেড় হতে দিচ্ছে না তারা। তাদেও কোন দোকান পাট খুলতে দিচ্ছে নাএবাহিনী।
মঙ্গলবার সকালে ইপিজেডের পোশাক শ্রমিক ইমরান হোসেন সাফায়েতের বাড়ির ভাড়াটিয়া তার বিকাশের টাকা তোলার পার্শবর্তী দোকানে যেতে চাইলে আব্দুল লতিফ মন্ডলের কর্মী মোঃ রিপন তাকে ব্যপক মারধর করে। এসময় ওই বাড়ির ম্যানাজার মোঃ রাকিব হোসেন ও জহিরুল হক এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে। বাড়ির মালিক সাফায়েত হোসেন ঘটনা স্থলে গিয়ে বিষয়টি জানতে চাইলে লতিফ মন্ডল ও তার কর্মীরা তাকে লাঠিসোঠা নিয়ে ধাওয়া করে। এসময় সে দৌড়ে বাড়িতে ঢুকলে বাড়ির কাঁচ ভাঙ্গচুর করে ও গেট ভেঙ্গে বাড়িতে প্রবেশের চেষ্টা করে।ঘটনায় এলাকায় থম থমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় আরু বড়ধরনের সংঘর্ষ বেধে যেতে পারে।
আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আশুলিয়া থানা পুলিশ তাল পট্্ির এলাকাবসীকে নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।

মন্তব্য

মন্তব্য