সন্দ্বীপে শারদাঞ্জলী ফোরামের উদ্যোগে কর্মহীন অসহায়দের ত্রান বিতরন

চট্টগ্রাম জেলা ব্যুরো //
“মঙ্গল আলোয় আলোকিত হউক মানবজীবন” এই শ্লোগান নিয়ে এগিয়ে যাওয়া সংগঠন শারদাঞ্জলী ফোরাম সন্দ্বীপ উপজেলা শাখা বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দুঃস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরনে এগিয়ে এসেছে।
গত ৫/৬ দিন পর্যন্ত বিভিন্ন ইউনিয়নে ত্রান সামগ্রী নিয়ে মানুষের দোঁরগোড়ায় পৌঁছে দিচ্ছে উপজেলা ও ইউনিয়ন কমিটির সারথীরা। তার ধারাবাহিকতায় আজ ২০ এপ্রিল আমান উল্যা ইউনিয়নের রাধাকৃষ্ণ মন্দিরে আজ ত্রান বিতরন করা হয়েছে।
ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন ফোরামের সভাপতি রবি মজুমদার, সাধারন সম্পাদক বাদল রায় স্বাধীন, সহ-সভাপতি ডাঃ মৃদুল দাস,সন্জীব দাস,যুগ্ন সম্পাদক রাগবীর গুহ,সহ-সাধারন সম্পাদক কাঞ্চন মজুমদার, সাংগঠনিক সম্পাদক ডাঃ দুলাল চন্দ্র শীল, কোষাধ্যক্ষ সবুজ মজুমদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিদ্যুৎ দাস, সারথী সৌরভ সিনহা সহ অর্থ সম্পাদক বাবু অলক মিত্র অর্ক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়ন সাহা,প্রদীপ পাল, উদয় শীল,সৌরভ নন্দী, প্রাণ গোপাল নন্দী, কার্তিক চক্রবর্তী, বাপ্পি সাহা, বাপ্পি মজুমদার, জুয়েল মজুমদার, প্রদীপ শীল,ধনু মজুমদার সহ অন্যান্য সারথীরা।
ত্রান নিতে আসা রিক্সাচালক রফিক জানান ধর্ম ও সম্প্রদায়ের উর্ধে উঠে মানবিকতাকে প্রাধান্য দিয়ে এই তরুনরা অন্য সম্প্রদায়ের হলেও আমার মতো অনেক মুসলিম ভাইকে এ ত্রান বিতরন করায় অামি সকলকে ধন্যবাদ জানাই। সংগঠনটি মানবিক কাজে আরো এগিয়ে আসুক।
ত্রান বিতরন শেষে সংগঠনের সহ-সভাপতি সন্জীব দাস বলেন সনাতনী সেতুবন্ধনে কৃষ্টি,সংস্কৃতি,সত্য ও শান্তির অন্বেষণে তারুন্যের অভিযাত্রায় শারদাঞ্জলী ফোরাম সারাদেশে স্বাত্বিক পুজা উদযাপন,রক্ত দান, দুঃস্থ ও অসুস্থ রোগীদের সহায়তা, ফ্রি-ব্লাড গ্রুপিং,গীতা নিকেতনের মাধ্যমে গীতা শিক্ষা প্রদান,বাল্য বিবাহ প্রতিরোধ, শিক্ষা উপকরন সহায়তা সহ প্রতিনিয়ত বিভিন্ন মানবিক কাজ করতে করতে ৬ বছরের দীর্ঘ পথচলায় মানবিক সংগঠন হিসেবে দেশে সাড়া ফেলেছে।যা আমাদের জন্য অত্যান্ত গৌরব ও সন্মানের বিষয়।আমরা পর্যাক্রমে ৫০০ পরিবারকে এ ত্রান পৌঁছে দেবো।

মন্তব্য

মন্তব্য