মানবধিকার কমিশন গাইবান্ধা সদর উপজেলার উদ্দ্যোগে অসহায় মানুষের মাঝে ত্রান বিতরন

রওশন হাবিব,গাইবান্ধা প্রতিনিধি //
প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯)সংক্রামক ঝুকি মোকাবেলায় গাইবান্ধা জেলায় চলছে লকডাউন। এতে ঘর থেকে বের হতে পারছে না নিম্ন আয়ের মানুষ। জেলায় লকডাউন থাকায় কর্মহীন হয়ে পরা মনুষগুলোর অর্থ ও খাবরের সংকট চরমে উঠেছে। এই সব অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন গাইবান্ধা সদর উপজেলা শাখা।
সোমবার শহরের আসাদুজ্জামান স্কুল ও কলেজ মাঠে দুপুর ১২টায় শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে মানবধিকার কমিশন সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রান বিতরন করে। ত্রানের প্রতিটি পেকেটে চাল, ডাল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সভাপতি এ্যাড: সেকেন্দার আযম আনাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার সভাপতি একেএম সালাউদ্দিন কাশেম, সাধারন সম্পাদক ফারহান শেখ, যুগ্ন সাধারন সম্পাদক ফয়সাল জনি, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হোসেন রানা ও আফরিন আফরোজ বিজলী।
এছাড়াও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন নিউজ এজ পত্রিকার জেলা প্রতিনিধি ও গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি শামীম উল হক শাহীন, এটিএন বাংলার প্রতিনিধি ইদ্রিস উজ্জামান মোনা, এস,এ,টিভির প্রতিনিধি কায়সার প্লাবন, দৈনিক বায়ান্ন পত্রিকার জেলা প্রতিনিধি সঞ্জয় সাহা, গাইবান্ধা প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক মাইদুল ইসলাম, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার বার্তা সম্পাদক জয় কুমার, সিএনএন টিভির ক্যামেরাপার্সন রকি আহম্মেদ সহ অনেকে।

মন্তব্য

মন্তব্য