গোবিন্দগঞ্জে প্রথম করোনায় আক্রান্ত এক ব্যক্তি শনাক্ত

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি //
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত এক ব্যক্তি শনাক্ত হয়েছে। আক্রান্ত উক্ত ব্যক্তি গত ২৬ মার্চ নারায়ণগঞ্জে থেকে গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়নের মিরাপাড়া গ্রামে নিজ বাড়িতে আসে এবং দুইদিন পর সে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় চিকিৎসকের নিকট চিকিৎসা নেয়। এতেও সে সুস্থ্য না হলে করোনায় আক্রান্ত সন্দেহে গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম গত ৮ এপ্রিল উক্ত ব্যক্তির নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা পরীক্ষা কেন্দ্রে পাঠায়। এখানে পরীক্ষার মাধ্যমে শনিবার বিকেলে তার করোনা পজেটিভ নিশ্চিত হওয়া গেছে।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন এ তথ্য নিশ্চিত করেছেন।
এর প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় উপজেলা নিবার্হী অফিসারের অফিস কক্ষে জরুরি এক সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জনাব রামকৃষ্ণ বর্মন,থানা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা জনাব ডাঃ মজিদুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান।
উক্ত সভার সিদ্ধান্ত অনুযায়ী রাতে করোনা সনাক্ত ব্যক্তি ও তার পরিবার কে আইসোলেশন ও কোয়ারান্টাইনে নেয়া হয় এবং করোনা সনাক্ত ব্যক্তির গ্রাম ও তার সংস্পর্শে আসা সকল ব্যক্তির বসতবাড়ি লকডাউন করা হয়।
এদিকে, এলাকাবাসীকে আতংকিত না হয়ে সচেতন থাকতে প্রশাসনের পক্ষ থেকে আহবান জানানো হয়

মন্তব্য

মন্তব্য