কেউ না খেয়ে থাকবে না, ঘরে’ই থাকুন নিজেই খাবার পৌছে দিবো উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ 

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী //
বর্তমান মহামারি নোবেল করোনা ভাইরাসের প্রোভাবে চলমান দূর্যোগ মোকাবেলায়  সরকার জনসচেতনতায় নানা মুখী কার্যক্রম কর্মসূচী অব্যাহত রয়েছে ” কেউ না খেয়ে থাকবেনা ঘরেই থাকুন, নিজেই খাবার পৌছে দিবো বলে জনসাধারনকে যার যার ঘরে থাকার আহবান জানান পটুয়াখালীর গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ।
তিনি আরো জানানা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা মোকাবেলায় জনসাধারকে হোম কোয়ারিন্টনে থাকার জন্য সারা দেশে লক ডাউন করে ঘরে থাকার বাধ্য করার জন্য সরকারী নির্দেশ অনুযায়ী বিরামহিন কাজ করছে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন আইনসৃঙ্খলা বাহিনী ।
সরকারী নির্দেশে ঘরে বসে নেই জেলা- উপজেলার জনপ্রতিনিধিরা। তার’ই ধারাবাহিকতায় দিন রাত পরিশ্রম করে উপজেলার প্রতিটি নাগরীকের লক ডাউন পরিচালোনায় জনসাধরনের জীবন ঝুঁকি এরাতে স্বার্বক্ষণিক জনসচেতনতায়, মাইকিং, সাবান, লিফলেট, মাক্স এবং অতি দরিদ্র এবং কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া সহ টিসিবি’র মাধ্যমে মাস ব্যাপী দশ টাকা কেজি দরে চাল বিক্রির কার্যক্রম চালু করেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন।
চেয়ারম্যান তিনি এক সংক্ষিপ্ত সাক্ষাৎকারে বলেন, বর্তমান করোনা মোকাবেলায়, উপজেলায় বসবাসরত অতিদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাল, ডাল এবং আলু বিতরণ অব্যাহত রয়েছে, কেউ বাদ জাবেনা। পর্যাক্রমে সকলের কাছে  লকডাউন উপজেলা বাসির দরজায় এসেবা পৌছে দেয়া হবে।
এছারা করোনা মোকাবেলায় মাননীয় সংসদ সদস্য এস,এম শাহজাদা ( এমপি )   স্বার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন। পাশা-পাশি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ রফিকুল ইসলাম এবং উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এস,এম দেলোয়ার হোসেন সহ সরকারী নির্দেশনা অনুযায়ী বিরামহীন কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন শুধু উপজেলা প্রশাসন নয়, উপজেলা আ,লীগের সকল নেত্রিবৃন্দ এবং সাংবাদিক বৃন্দরা কোভিট ১৯ করোনা ভাইরাস মোকাবেলায় ঐক্য বদ্ধ হয়ে জনসচেতনতায় নানা উপায়ে  কাজ করছেন বলে সন্তশ প্রকাশ করেন এবং সকল বিত্তবানদের এ মহামারী দূর্যোগ করোনা মোকাবেলায় মানবতায় এগিয়ে আসার আহবান সহ সরকারী নির্দেশ মেনে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে মহান সৃষ্টি কর্তার কাছে বিশ্ববাসিকে এ মহামারি করোনা ভাইরাস থেকে রোগমুক্ত করার প্রার্থনা করেন গলাচিপা  উপজেলা পরিষদ চেয়ারম্যান ম শাহিন শাহ্।

মন্তব্য

মন্তব্য