যাত্রাবাড়ি সাংবাদিক ক্লাবের উদ্যেগে খেটে খাওয়া ও কর্মহীনদের মানুুষের মাঝে ত্রান বিতরন

ফারজানা আক্তার মনি //

যাত্রাবাড়ি থানাধীন এলাকায় প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট মহাসঙ্কটে এলাকার গরীব দুঃখী, দুস্থ ও ছিন্নমূল মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দাঁড়িয়েছেন যাত্রাবাড়ি সাংবাদিক ক্লাব ।

যাত্রাবাড়ি সাংবাদিক ক্লাব গত ৪ এপ্রিল শনিবার দুপুর ২টায় যাত্রাবাড়ি এলাকার সাধারণ খেটে খাওয়া ও নিন্ম আয়ের প্রায় ২শ মানুুষের জন্য নিত্য প্রয়োজনীয় মুদি বাজার প্রতি প্যাকেটে (চাল দু্ই কেজি, ডাল আধা কেজি, আলু এক কেজি, পিয়াজ এক কেজি, একটি সাবান) সহ মোট ২০০টি প্যাকেট ২শত জনের মধ্যে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি সাংবাদিক ক্লাবের সভাপতি মো.শফিকুল ইসলাম সাদ্দাম,সিনিয়র সহ সভাপতি- মো.জাকির হোসেন,সহ সভাপতি-আতাউর রহমান,সাধারন সম্পাদক-লতিফ চৌধুরী,সহ সাংগঠিক সম্পাদক- আলাউদ্দিন আজাদ,সমাজ কল্যান সম্পাদক -মিলন খন্দকার, প্রচার সম্পাদক- অমর কার্য় নির্বাহী সদস্য-মেহেদী হাসান,মো.রফিকুল ইসলাম রনি,সমাজ সেবক-মো.জুয়েল (কুতুবখালি),জসিম উদ্দিন হাওলাদার, মনিরুজ্জামান মনির, মো.সাদেক,প্রমুখ

করোনাভাইরাসে সমগ্র দেশ জুড়ে লকডাউন হয়ে পড়ায় নিম্ন আয়ের মানুষেরা পড়েছেন বিপাকে। সরকারের নির্দেশ পালনে স্থানীয় প্রশাসনের পাশাপাশি যাত্রাবাড়ি সাংবাদিক ক্লাব এর উদ্যেগে এই আয়োজন। বর্তমান পরিস্থিতি মোকাবেলায় নিজেদের শ্রম ও সামর্থ্য অনুযায়ী সহযোগীতা নিয়ে এগিয়ে এসেছেন। সভাপতি মো.শফিকুল ইসলাম সাদ্দাম জানান- দেশের চলমান পরিস্থিতিতে সমাজের প্রত্যেকে এগিয়ে আসতে হবে। এই দেশের প্রতি সকলের দায়িত্ব রয়েছে। সরকারের দিকে তাকিয়ে না থেকে সকল শ্রেনী পেশাজীবি মানুষকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহব্বান জানান।

মন্তব্য

মন্তব্য