পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ হোমনায় সাশ্রয়ী মূল্যে নিত্যপন্যের দ্রব্য সামগ্রী ঘরে পৌঁছে দিবে পুলিশ

 

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনা উপজেলায় করোনা ভাইরাস রোধে মানুষকে ঘরে রাখার জন্য সাশ্রয়ীমূল্যে নিত্যপন্যের দ্রব্য সামগ্রী ঘরে পৌঁছে দিব থানা পুলিশ । কুমিল্লার জেলা পুলিশ সুপার সৈয়দ মো.নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এর উদ্যোগে সোমবার জেলার ১৮ টি থানায় এক যোগে ‘আপনার পুলিশ,আপনার দরজায়’ সাশ্রয়ী নিত্যপন্যের ভ্রাম্যমান দোকান কার্যক্রম উদ্বোধন করেন। জেলা পুলিশের ব্যবস্থাপনায় এবং হোমনা থানা ব্যবসায়ী সমিতি সহযোগিতায় যতদিন মহামারি থাকবে মানুষকে ভ্রাম্যমান দোকানের মাধ্যমে ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হবে। কারো নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী দরকার হলে মোবাইল নাম্বারে যোগাযোগ করলে খাবার পৌঁছে দিবে পুলিশ । মোবাইল নাম্বার হল ঃ ০১৩১৩৩৪০৭৮৩
প্রত্যেক পরিবার ঘরে বাসে ১. ৪০ টাকা দরে ০৫ কেজি চাল, ২. তেল ৯০ টাকা দরে ০১ লিটার ,৩.পিঁয়াজ ৩৫ টাকা দরে ০১ কেজি ৪. সাবান ০১টি, ৫. আলু ০২ কেজি ২০ টাকা দরে,৬.মসুর ডাল ০১ কেজি ৭৫ টাকা দরে ক্রয়ের সুযোগ পাবে ।
হোমনা-মেঘনা সার্কেল সিনিয়ির সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম , থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কায়েস আকন্দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুর রসুলের সরাসরি তত্বাবধানে ও হোমনা বাজার ব্যবসায়ী সমিতির সহযোগিতায় তা বাস্তবায়িত হচ্ছে ।
এ ব্যাপরে হোমনা-মেঘনা সার্কেল সিনিয়ির সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম বলেন, হোমনায় ভ্রাম্যমান দোকানের কার্যক্রম সোমবার থেকে চালু করা হয়েছে । কুমিল্লা জেলা পুলিশ সুপারের উদ্যোগ কার্যক্রম চালু করা হয়েছে যাতে সব শ্রেণি পেশার লোক এই সুযোগ সুবিধা পায় । তবে এর উদ্দেশ্যে হলো সবাই আমরা ঘরে থাকি, নিরাপদে থাকি, সুস্থ থাকি ।

মন্তব্য

মন্তব্য