কালীগঞ্জে খাদ্য বিতরণ করেন আওড়াখালী বাজার বণিক সমিতি

মোঃ ইব্রাহীম খন্দকার,সিনিয়র রিপোর্টারঃ
গাজীপুরের কালীগঞ্জে করোনাভাইরাস প্রতিরোধে ব্যবসায়ীদের ঘরমুখী রাখার লক্ষ্যে রোববার দুপুরে আওড়াখালী বাজার বণিক সমিতির উদ্যোগে ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার লক্ষ্যে আওড়াখালী বাজারের ক্ষুদ্র ব্যবসায়ীদের হাতে তুলে দি”েছ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। এরা যেন পেট চালানোর দোহাই দিয়ে দোকান খুলে সরকারের নির্দেশ অমান্য না করে সেই লক্ষ্যে আওড়াখালী বাজার বণিক সমিতির সদস্যরা তাদের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ লিটার তৈল ১ টি সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এই সময় উপ¯ি’ত ছিলেন, কালীগঞ্জ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও আওড়খালী বাজার বণিক সমিতির সভাপতি মোঃ আলমগীর হোসেন খান, সম্পাদক ডাঃ সৈয়দ সারোয়ার কবির, জাংগালিয়া ইউনিয়ন আথলীগের সম্পাদক শ্যামল চন্দ্র পাল, ইউপি সদস্য মোঃ ফারুক খান, বণিক সমিতির কোষাধ্যক্ষ আঃ মোমেন পালোয়ান, সহ-সম্পাদক মাসুদ রানা, ক্রিড়া সম্পাদক আমিনুল ইসলাম (সুমন), ধর্ম বিষয়ক সম্পাকদ মাওঃ আঃ গাফফার, দপ্তর সম্পাদক মোঃ হুমায়ুন কবির, আইন বিষয়ক সম্পাদক গাজী মোহতাশেম আজমল সোহেল, সদস্য বোরহান, সোলাইমান, আমানউল্লাহ্, বাজার ব্যবসায়ী মাসুদ পারভেজ স্বপন, আরিফুল ইসলাম (রানা), সাংবাদিক তৈয়বুর রহমান প্রমুখ।
এ সময় আলমগীর হোসেন বলেন, সবাইকে ঘরে থাকতে হবে। সরকারের আদেশ মেনে চলতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। কিছু দিনের জন্য দোকানপাট বন্ধ রেখে পরিবারের সবাইকে নিয়ে বাড়িতে অব¯’ান করতে হবে।

মন্তব্য

মন্তব্য