খাদ্য সহায়তা নিয়ে করোনায় কর্মহীন শ্রমজীবীদের পাশে সাজ্জাদ হোসেন রানা

রওশন হাবিব,গাইবান্ধা প্রতিনিধি //
করোনাভাইরাসের প্রভাবে গাইবান্ধায় গৃহবন্দি নিম্ন আয়ের অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা নিয়ে দ্বিতিয় দিনে পাশে দাড়িয়েছে সমাজ সেবক ও প্রচার সম্পাদক সদর থানা আওয়মিলিগের সাজ্জাদ হোসেন রানা।খাদ্য সহায়তার মধ্যে প্রতিটি ব্যাগে রয়েছে চাল, ডাল,আলু ও পিয়াজ ।এছাড়াও মুখে ব্যবহারের জন্য মাস্ক ও হাত ধোয়ার জন্য সবান বিতরন করা হয়।
শুক্রবার (০৩ এপ্রিল) গাইবান্ধা পৌরসভার ৬নং ওয়াডের কিছু তরুণদের সাথে নিয়ে ব্যাক্তিত উদ্যোগে পৌরসভর ৬নং ওয়াডের বিভিন্ন এলাকার নিম্নআয়ের শতধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন রানা।
খাদ্য সহায়তা দেওয়ার সময় রানা বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সবারই ঘরে থাকা জরুরি। তবে আমাদের আতঙ্কিত নয়, সচেতন হতে হবে। করোনা সতর্কতায় দেশজুড়ে ঘোষিত সাধারণ ছুটির কারণে কর্মহীন মানুষগুলোকে যাতে খাদ্যের সন্ধানে বাইরে বের হতে না হয় সেজন্য আমি আমার সীমিত সাধ্যের মধ্যে আপনাদের সহায়তা দেওয়ার উদ্যোগ নিয়েছি।
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে প্রত্যেককে বাডতি সতর্ক থাকার পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, আপনারা অযথা চোখ, নাক ও মুখে হাত দিবেন না, মানুষের ভিড় এড়িয়ে চলবেন, অন্যের সঙ্গে হাত মিলাবেন না, অযথা ভ্রমণ করবেন না, বারবার সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ভাল করে হাত ধুবেন এবং পর্যাপ্ত পানি পান করবেন।গাইবান্ধায় বর্তমানে ৪জন আইসোলেসনে ও ১৬৯ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে বলে জানিয়েছে জেলা সিভিল সার্জন ডা: আবু হানিফ।

মন্তব্য

মন্তব্য