তিতাসে সামাজিক দুরুত্ব বজায় রেখে সি এন জি অট্রো রিক্সা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

মোঃ জহিরুল ইসলাম ( পাশা)
কুমিল্লা -২ (তিতাস-হোমনা) সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী  সি আই পি এর নির্দেশনা ও পরামর্শে ।   তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের  সার্বিক তত্বাবধানে  উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদএবং উপজেলা   ৯ টি ইউনিয়ন পরিষদের অর্থায়নে  । ২ রা এপ্রিল বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ  মাঠে বলরামপুর ইউনিয়ন পরিষদের পরিশ্রমী  ও জনপ্রিয়  চেয়ারম্যান মোঃ নূর নবী এর উদ্যোগ ও পরিচালনায় করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে    হোম কোয়ারেন্টাইন মেনে চলা কর্মহীন  সি এন জি অট্রো চালক ৬০০  পরিবারের মাঝে খাদ্যসামগ্রী
 বিতরণ করা হয়েছে।  এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ পারভেজ  হোসেন  সরকার।   উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাম্মাৎ রাশেদা আক্তার,  তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ  আহসানুল ইসলাম ও তিতাস উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আঃ মান্নান। খাদ্যসামগ্রী বিতরন কালে মোঃ পারভেজ হোসেন সরকার বলেন,  আপনারা নিজের এবং পরিবারের নিরাপত্তার স্বার্থে কিছু দিন ঘরেই থাকুন।
রিক্সা, অটো,সিএনজি নিয়ে আপাতত বাইরে বের হবেন না। কেউ না খেয়ে থাকতে হবে না। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। অভিনব কায়দায় সুন্দর ও সুশৃঙ্খলভাবে নির্ধারিত দূরত্ব বজায় রেখে সকলকে পৌছে দেয়া হয় খাদ্য সামগ্রী।
এ সময় উপস্থিত ছিলেন বন্ধন কমিউনিটি ক্লাবের
সায়েম সরকার স্বেচ্ছাসেবকলীগ নেতা ডাঃ মোঃ আরিফুর রহমান, কাজী মোঃ বিল্লাল হোসেন,
ছাত্রলীগ নেতা জাহিদ হাসান প্রলয়, বিভিন্ন দপ্তরের  প্রশাসনিক কর্মকর্তা, ওয়ার্ড মেম্বার এবং গন্যমান্য ব্যক্তিগণ উপস্হিত ছিলেন।

মন্তব্য

মন্তব্য