পুলিশের রেশন কালীগঞ্জে অসহায় মানুষের ঘরে ঘরে

মো:ইব্রাহীম খন্দকার,সিনিয়র রিপোর্টার //
করোনাভাইরাস প্রতিরোধে অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্যে গাজীপুর জেলা পুলিশের এক মাসের রেশন কালীগঞ্জের অসহায় ও হতদরিদ্র মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে। সরকারের নির্দেশনা মেনে জনসাধারনকে ঘরমুখী রাখতে এবং ক্ষুধার অভাব দূর করতে বুধবার দুপুরে কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের ২৩টি অসহায় দিনমজুর ও হতদরিদ্র পরিবারের ঘরে খাদ্য সামগ্রী পৌছিয়ে দিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম।
জেলা পুলিশের এক মাসের রেশন পর্যায়ক্রমে কালীগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌর এলাকার অসহায় দিনমজুর ও হতদরিদ ২১০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পাঠিয়ে দেয়া হবে বলে জানান কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক।
১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন খাদ্য সামগ্রী অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বুধবার দুপুর থেকে তুমলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিতরণ করেছেন।
এই সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুুপার পঙ্কজ দত্ত, কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক, এস আই মো. সাকিব হাসান প্রমুখ।
অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বলেন, জেলা পুলিশের এক মাসের রেশন জেলার সকল উপজেলার অসহায় দিনমজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হবে। বুধবার তুমলিয়া ইউনিয়ন এলাকা থেকে খাদ্যসামগ্রী দেয়া শুরু হয়েছে। পরবর্তীতে তালিকা অনুযায়ী অসহায় মানুষদের কাছে পৌছে দেয়া হবে।

মন্তব্য

মন্তব্য