২ হাজার কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী দিলেন মেহের আফরোজ চুমকি-এম.পি 

 

মোঃ ইব্রাহীম খন্দকার,সিনিয়র রিপোর্টার //

গাজীপুরের কালীগঞ্জ নির্বাচনী এলাকায় দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ২ হাজার মানুষ পেলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি’র খাদ্যসামগ্রী।

বুধবার (০১ এপ্রিল) সকাল থেকে দিনব্যাপী গাজীপুর-৫ কালীগঞ্জ নির্বাচনী এলাকার দিন আনে দিন খায় অসহায় ২ হাজার কর্মহীন মানুষের মাঝে ঘুরে ঘুরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আলু, তৈল, লবন ও পেঁয়াজ। এছাড়াও বার বার হাত ধোয়ার জন্য সাবানও বিতরণ করা হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মাজেদুল ইসলাম সেলিম জানান, কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী শান্তিকন্যা সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি সকাল থেকে তার নির্বাচনী এলাকার নাগরী, মঠবাড়ী, তুমুলিয়া, জামালপুর, গোল্লারটেক, চাঁন্দেরবাগ, সাওরাইদ বাজার, বাড়িয়া, খুদে বরমি, আমতলি, জাঙ্গালীয়ায় মহামারী ভাইরাস করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া দরিদ্র নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় গাজীপুর সদর ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, দলীয় নেতাকর্মীরা তার সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় দুর্যোগের প্রতিটি মুহুর্তে অত্যন্ত বিচক্ষনতার সহিত মোকাবিলা করে থাকেন। তার নির্দেশনায় এই সংকটময় মুহুর্তে মন্ত্রী-এমপি-স্থানীয় জনপ্রতিনিধি এবং তার দলের নেতা কর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়েছে। তিনি এই দুর্যোগের সময় সমাজের বিত্তবানদের এগিয়ে আসারও আহবান জানান।

মন্তব্য

মন্তব্য