করোনা ভাইরাস সংক্রমন রোধে মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন হোমনা সার্কেলের এএসপি

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
বিশ্বজুড়ে প্রানঘাতী করোনা ভাইরাসের কারনে যখন আতঙ্ক বিরাজ কেেছ ঠিক তখনই দিনরাত পরিশ্রম করে মানুষের সেবায় নিয়োজিত করছেন কুমিল্লার হোমনা-মেঘনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজলুল করিম । হোমনা উপজেলার প্রতিটি মানুষের নিরাপদে রাখার জন্য গ্রামে গ্রামে ঘুরে করোনা ভাইরাসের ভয়াবহতা বুঝাচ্ছেন এবং এলাকার জনগন যাতে নিরাপদে থাকে সেই লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি ।
প্রতিদিনের ন্যায় মঙ্গলবারও করোনা ভাইরাসের সংক্রমন ও প্রতিরোধের লক্ষ্যে জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। বিভিন্ন হাট-বাজারে, বিভিন্ন গ্রামে, পথে-প্রান্তরে, মাঠে-ঘাটে লোকজনের বিনা প্রয়োজনে বাহিরে বাহির হওয়া ও অবাধ চলাচল লোকজনকে দ্রæত ছুটে চলে করোনাভাইরাস ও এর ভয়াবহতা সম্পর্কে সচেতনা করছেন সাধ্যমতো। পাশাপাশি হোমনা থানার পুলিশ বাহিনী ও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন আতঙ্ক নয়, সচেতন হোন, বিনা প্রয়োজনে বাহিরে যাবেন না, ঘরে থাকুন, মাস্ক পরুন, নিরাপদে থাকুন, নিজেকে বাঁচান, পরিবারকে বাঁচান, সমাজ ও দেশকে নিরাপদে রাখুন।
পুলিশ কর্মকর্তা এমন প্রয়াসকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সুশীল সমাজ। পাশাপাশি তিনিও যেন সুস্থ থাকেন, ভালো থাকেন, নিরাপদে থাকেন এই কামনা করেন এলাকাবাসী ।

মন্তব্য

মন্তব্য