বেদে-পল্লীতে ত্রান বিতরণ করেন ইউএনও শিবলী সাদিক

মোঃ ইব্রাহীম খন্দকার,সিনিয়র রিপোর্টার//
মরনব্যাধী করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে মাঠ পর্যায়ে জনসচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন ধরণের প্রদক্ষেপ নিয়েছে প্রশাসন। এ সময় জনসাধারণকে ঘরে থাকার নির্দেশনা দিয়েছে সরকার। লোকজনের ঘরে থাকা নিশ্চিত করতে এবং জনগণকে সচেতন করতে সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা চষে বেড়াচ্ছেন গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও।

কিন্তু খেটে খাওয়া কিছু মানুষ সরকারের নির্দেশনা ভেদ করে রাস্তায় নেমে পড়েন। ওই সব মানুষের রাস্তায় নামার কারণ খুঁজে বের করে তাদের পাশে দাঁড়িয়েছেন  ইউএনও। তাই আইন প্রয়োগে কঠোর অবস্থানে যাওয়ার আগে রাস্তায় নামা নিন্ম আয়ের মানুষের হাতে তুলে দিচ্ছে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। এরা যেন পেট চালানোর দোহাই দিয়ে রাস্তায় বের হয়ে সরকারের আইন ভঙ্গ না করে।

সোমবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলার পিপুলিয়া গ্রামে বেদে পল্লীতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ শিবলী সাদিক দশ কেজি চাউল 3 কেজি আলু 1 কেজি ডাল একলিটার তৈল আধা কেজি লবণ একটি সাবান ৬৫ জনকে দিয়েছে।
উপজেলার বিভিন্ন ইউনিয়নের  দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন তিনি। গ্রামীন জনপদের এসব হতদরিদ্রদের মাঝে পর্যায়ক্রমে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে বলে ঘোষণা দেন।

মন্তব্য

মন্তব্য