হোমনায় শাহ আজম বিটুর অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামাগ্রী ও মাস্ক বিতরণ

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি //
কুমিল্লার হোমনায় সাবেক যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও কানাডা প্রবাসী লায়ন শাহ আজম বিটুর নিজস¦ অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে খেটে খাওয়া ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী করা হয়েছে । শ্রীমদ্দি সেলিমা আহমাদ মেরী সমর্থক গোষ্ঠীর আয়োজনে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরীর দিক নির্দেশনায় উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় সোমবার পূর্ব শ্রীমদ্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক শাহীনুজ্জামান খোকন, যুগ্ন সম্পাদক গাজী ইলিয়াস ও সাদেক সরকার, পৌর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল,উপজেলা আ’লীগ সদস্য মো. কাশেম প্রধান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আকবার হোসেন সরকার, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সরকার, সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম পলাশসহ আ’লীগ, যুবলীগ, ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
জানা গেছে, শ্রীমদ্দি গ্রামের ৩টি ওয়ার্ডে দরিদ্র জনগোষ্ঠীর ৩৫০ টি পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, লবন, তেল আলু ও সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য