তিতাস উপজেলা পরিষদের উদ্যোগে আইন শৃঙ্খলা বাহিনীর  মাঝে পিপিই বিতরণ

মোঃ জহিরুল ইসলাম পাশা //
কুমিল্লা ২ হোমনা তিতাসে জনন্দিত নেত্রী  সেলিমা আহামাদ মেরী এমপি ( সি আই পি) এর নির্দেশে
 উপজেলা পরিষদ এর অর্থায়নে  ২৮ শে মার্চ শনিবার সন্ধ্যায় তিতাস থানার আইন শৃঙ্খলা বাহিনীর মাঝে ৬০সেট( পি পিই) তুলেদেন  কুমিল্লা উত্তর জেলা আওয়ামিলীগ নেতা ও তিতাস উপজেলা পরিষদের দুই দুইবার নির্বাচিত  জনপ্রিয় ডায়নামিক চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোছামৎ রাশেদা আক্তার।
তিতাস থানা ভার প্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোঃ আহসানুল ইসলাম। উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সরফরাজ হোসেন। রাষ্ট্রয়াত্ত  জনতা ব্যাংক বাতাকান্দি শাখার ম্যানাজার মোঃ জসিম উদ্দিন।
এসময় উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার বলেন, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ  লক ডাউন চলাকালীন সময়ে মাঠে ডিউটি করে জনগণকে সচেতন করতে পুলিশের মাঝে এই পিপিই বিতরণ করা হয়েছে,তিনি আরো বলেন,উপজেলার সর্বস্তরের জনগণও যাতে এই করোনাভাইরাস থেকে সেইফে থাকতে পারে সেই লক্ষে কাজ করে যাচ্ছি এবং লক ডাউনের ফলে খেটে খাওয়া সাধারণ মানুষের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করছি এবং পরিষদের পক্ষ থেকেও করা হবে ইনশাল্লাহ।
অপর দিকে উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস সংক্রমণ এড়াতে প্রশাসনের পক্ষে যা যা করনীয় আমরা করে যাচ্ছি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যানের সাথে সমন্বয় করে মাক্স, হেন্ড স্যানিটাইজার,সাবান এসব সামগ্রী ইতি মধ্যে ইউপি চেয়ারম্যানদের হাতে তুলে দিয়েছি তাদের এলাকায় বিতরণ করার জন্য।
তিনি আরো বলেন, এই ভাইরাস প্রতিরোধ করতে সামনে আরো যা যা প্রয়োজন আমরা করবো ইনশাল্লাহ

মন্তব্য

মন্তব্য