শ্রীপুরে বিনামূল্যে হেন্ড স্যানিটাইজার বিতরণ

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরের শ্রীপুরে জায়েদা মাল্টি কেয়ার হাসপাতালের নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস থেকে রক্ষায় সাধারন ও দুস্থদের মাঝে বিনামূল্যে হেন্ড স্যানিটাইজার ও জিবাণু নাশক বিতরন করা হয়েছে। বুধবার উপজেলার বিভিন্ন স্থানে এসব বিতরন করা হয়।

জায়েদা মাল্টি কেয়ার হাসপাতালের সত্তাধিকারী ডা: শাকিলা শাহরীন ও ফার্মাসিষ্ট রফিকুল ইসলাম খান জানান, তাদের নিজস্ব অর্থায়নে জনসাধারনের জন্য হাতে তৈরী ৫০০ বোতল (১০০ এমএল) হেন্ড স্যানিটাইজার ও ২০০ লিটার সোডিয়া হাইপোক্লোরাইড জিবাণুু নাশক স্প্রে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শাসসুল আরেফীনের কাছে হস্তান্তর ও বিতরন করা হয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শাসসুল আরেফীন জানান, এ মূহুর্তে বিনামূল্যে হেন্ড স্যানিটাইজার জিবানু নাশক বিতরন খুবই ভাল কাজ। যারা নিন্ম আয়ের মানুষ তারা বিনা মূল্যে পেয়ে খুবই উপকৃত হবেন।

স্যানিটাইজার জিবানু নাশক বিতরনের সার্বিক সহযোগীতা করেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সদস্য নাঈম মেহেদী (সকালের খবর), আশরাফুল হক মুকুল, মাসুদ প্রধান। এসময় উপস্থিত ছিলেন শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলি স্টার), শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতি ও শ্রীপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক

মন্তব্য

মন্তব্য