সন্দ্বীপে করোনা বিস্তার রোধে পৌর-আওয়ামীলিগের মাস্ক ও স্যানিটাইজার বিতরন


বাদল রায় স্বাধীন //

করোনাভাইরাসের বিস্তার রোধ ও প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সন্দ্বীপের হাট বাজার, নৌ-ঘাট ও সাধারন পথচারীদের মাঝে মাস্ক বিতরন, হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড গ্লাভস বিতরন করেছে সন্দ্বীপ পৌরসভা আওয়ামীলিগের পক্ষে সভাপতি মুক্তাদের মাওলা সেলিম, সাধারন সম্পাদক সফিকুল মাওলা ও অন্যান্য নেতৃবৃন্দ।মুক্তাদের মাওলা সেলিমের নেতৃত্বে এ মাস্ক কিতরনে সহযোগিতা করেছেন পৌরসভা আওয়ামীলিগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি ফয়সাল খাঁন ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক মহব্বত বাঙ্গালী সহ আরো অনেকে।আজ ২৩ মার্চ সোমবার সকাল ১০টায় সন্দ্বীপ গুপ্তছড়া ঘাট থেকে শুরু করে, গুপ্তছড়া বাজার,মালেক মুন্সীর বাজার, এনাম নাহার মোড়,খন্তারহাট, সেনের হাট উপজেলা কমপ্লেক্স, তালতলী বাজার,কেন্জাতলী বাজার ও সন্দ্বীপ ১০ শর্য্যা হসপিটাল এলাকায় মোট ১২০০ মাস্ক বিতরন ও হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার করিয়েছেন বলে জানালেন পৌর আওয়ামীলিগ সভাপতি মুকতাদের মাওলা সেলিম। এছাড়াও আজ সন্ধ্যায় নাজির হাট সহ বিভিন্ন এলাকায় আরো ৮০০ মাস্ক বিতরন করবেন বলেও জানিয়েছেন তিনি। তিনি আরো জানান প্রতিটি ৪০ টাকা মুল্যমানের মাস্ক সহ হ্যান্ড স্যানিটাইজার বাবদ প্রায় ৯০ হাজার টাকার উপকরন বিতরন করছি আমরা।

পাশাপাশি বিভিন্ন পথচারীদের এ ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেওয়া হয়েছে । এবং সকলে নিজ দায়িত্বে মাস্ক ক্রয় ও হ্যান্ড স্যানিটাইজার ক্রয় করে নিজেদের সুরক্ষিত রাখা সহ বিদেশ ফেরত কেউ আসলে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা বা তার সঙ্গ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হয়েছে।

পৌর আওয়ামীলিগের এ আয়োজনকে সুশীল সমাজের প্রতিনিধিরা অত্যান্ত সময়োপযোগী উদ্যোগ বলে সাধুবাদ জানিয়ে বলেন অন্যরাও এই কাজে এগিয়ে আসা উচিত।

মন্তব্য

মন্তব্য