বাংলাদেশকে লক ডাউন করতে প্রধানমন্ত্রীর নিকট সংবাদ কর্মী জাহেদ’র খোলা চিঠি।

বিশ্ব ব্যাপি ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের ভয়াবহতা থেকে ঘনবসতি পূর্ণ বাংলাদেশের জানমাল রক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নিকট খোলা চিঠি লিখেছেন সংবাদ কর্মী জাহেদ।২২ মার্চ দিবাগত রাত ৩টার দিকে খোলা চিঠিটি লিখে তার নিজস্ব ব্যবহুত সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।সংবাদ কর্মী জাহেদ পর্যটন নগরী খ্যাত কক্সবাজার শহরের ঘোনার পাড়া এলাকার বাসিন্দা।পাঠকের সুবিধার্থে সংবাদ কর্মী জাহেদের লেখাটি হুবহু তুলে ধরা হলো।

বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী
জননেত্রী শেখ হাসিনা
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

বিষয়:বাংলাদেশ লক ডাউন প্রসঙ্গে।

জনাবা,সবিনয়ে নিবেদন এই যে,আমি আপনার পরিচালনাধীন স্বাধীন বাংলাদেশের একজন সচেতন নাগরিক।বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের ভয়াবহতা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। যা নিয়ন্ত্রণ করতে পৃথিবীর অনেক দেশ নানা কৌশল অবলম্বন করেও ব্যর্থ হচ্ছে। যে জন্য বিশ্বের অনেক উন্নত দেশ তাদের জানমাল রক্ষার জন্য ইতিমধ্যে লক ডাউন হিসেবে ঘোষণা করেছেন। আমরা এমন ভাইরাসের উর্ধ্বে নয়।এবং এমন প্রাণঘাতী ভাইরাসের কবল থেকে রক্ষা পেতে জনস্বার্থে আপনার করনীয় ভুমিকা সত্যি প্রশংসনীয়। কেননা স্বল্প সময়ে আপনি সঠিক সিন্ধান্ত গ্রহণ করেছেন।যেহেতু এই ভাইরাস থেকে ঘনবসতি এই দেশের জনগণের জীবন রক্ষার্থে এই মুহূর্তে লক ডাউন করা একান্ত আবশ্যক বলে আমি মনে করি।

অতএব, বিষয়টি সুবিবেচনা পূর্বক বাংলাদেশকে সাময়িক সময়ের জন্য লক ডাউন ঘোষণা করার জন্য আপনার বিহিত মর্জি কামনা করছি।

আপনার পরিচালনাধীন স্বাধীন বাংলাদেশের একজন সচেতন নাগরিক :(সংবাদ কর্মী)
জাহেদুল ইসলাম (জাহেদ)
কক্সবাজার।

করোনা ভাইরাসের সচেতনতা সম্পর্কে জাহেদ’র খোলা চিঠি টি প্রধানমন্ত্রী সদয় দৃষ্টি আকর্ষন করার জন্য মিডিয়ার মাধ্যমে তুলে ধরা হল ।

মন্তব্য

মন্তব্য