করোনা প্রতিরোধে জনগণের পাশে থাকবে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ- ফরহাদ আহমেদ


মোঃ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার //

দেশে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সেচ্ছাশ্রম দিতে এবং জনগণের পাশে থাকতে প্রস্তুত কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের ৭টি উপজেলা, ১টি থানা, ৪টি পৌরসভা, ৫ সরকারি কলেজ, ৯১টি ইউনিয়নসহ মোট ১০৮টি ইউনিট। বিষয়টি নিশ্চিত করেন উত্তর জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির।

এর সাথে সাথে এই ভাইরাস জনিত মৃত্যুর মিছিলকে প্রতিরোধ করতে সরকারের সকল গৃহীত সিদ্ধান্তের সাথে একাত্মতা প্রকাশ করেছে উত্তর জেলা ছাত্রলীগ।

এ দিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কুমিল্লা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির বলেন, আমাদের জনবহুল দেশে করোনা সংক্রমণ রোধে সবচেয়ে বেশি জরুরি জনসচেতনতা। একারণে আমরা জনসচেতনতামূলক নানা কর্মসূচি হাতে নিয়েছি। এবং আমাদের সংগঠন ছাড়াও উপজেলা পরিষদকে ও তিতাসের বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন গুলোকেও সচেতনতামূলক লিফলেট, মাস্ক, মাইকিং প্রচারের জন্য সার্বিক সহযোগিতা করছি। এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন কর্মকান্ডে মানুষকে সহযোগীতা করতে ছাত্রলীগ সকল নেতাকর্মী আপনাদের আহবানের অপেক্ষায় রয়েছে।

অন্যদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের নেয়া বিভিন্ন উদ্যোগ সারাদেশের ন্যায় কুমিল্লা উত্তর জেলাও বাস্তবায়ন করতে সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য

মন্তব্য