বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সন্দ্বীপ উপজেলার পরিচিতি সভা ও চিঠি হস্তান্তর


বাদল রায় স্বাধীন //

বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সন্দ্বীপ উপজেলা শাখার নব নির্বাচিত পুর্নাঙ্গ কমিটির পরিচিতি সভা ও চিঠি হস্তান্তর অনুষ্ঠান আজ ১৬ মার্চ দুপুরে উপজেলা সদরের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন
উপজেলা ছাত্র লীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন।

সংগঠনের সভাপতি ফারুক আহাম্মদের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক ইসমাঈল হোসেন মনির উপস্থাপনায় বক্তব্য রাখেন-সহ-সভাপতি বাদল রায় স্বাধীন, সহ-সভাপতি সাইফুল ইসলাম মামুন,সহ-সভাপতি সাইফুদ্দিন কাজল,যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম ফারুক, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুর উদ্দীন পাভেল,সাংগঠনিক সম্পাদক ডাঃ আবুতালেব,যুগ্ন সাধারন সম্পাদক ফাহাদুল আবেদিন,সহ-সম্পাদক মাঈন উদ্দিন কবির প্রমুখ।

বক্তারা বলেন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন দারিদ্র ও শোষণ মুক্ত সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামীলীগের নীতি, আদর্শ, ও কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে অর্থনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অধিকার সংরক্ষণের জন্য সহযোগি শক্তি হিসেবে নিরলস ভাবে কাজ করবে। কোন অবস্থাতে বাংলাদেশ আওয়ামীলীগের নীতিও আদর্শের পরিপন্থী কোন কাজ করবেনা । দূর্ণীতি ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে দিন বদলের সনদের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এই সংগঠন কাজ করবে। সকল ধর্ম, বর্ণ, গোত্রের মানুষের মধ্যে ভ্রাতৃত্ববোধ, সৌহার্দ্য ও সম্পীতি বজায় রাখবে।

প্রসঙ্গত সভাশেষে কার্যনির্বাহী সদস্যদের সিদ্ধান্ত মোতাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমনকে সংগঠনের উপদেষ্টা ও প্রজন্মলীগের মুল সভাপতির অনুপস্থিতে বাদল রায় স্বাধীনকে ভারপ্রাপ্ত সভাপতি পদে এবং সাধারন সম্পাদকের অনুপস্থিতিতে সাইফুল ইসলাম ফারুক কে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালনের জন্যে নির্বাচিত করা হয় এবং সংগঠনের প্রথম কর্মকান্ড হিসেবে আগামীকাল বঙ্গবন্ধুর জন্মদিনে সন্দ্বীপের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করার সিদ্ধান্ত হয়।

মন্তব্য

মন্তব্য