শ্রীপুরে ১০২পিচ ইয়াবাসহ দু’মাদক ব্যবসায়ী আটক ।

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে ১০২পিচ ইয়াবা ও এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-০১। শনিবার (১৪মার্চ) রাত সাড়ে দশটার দিকে উপজেলার রাজেন্দ্রপুর রেলগেট এলাকা থেকে তাদের আটক করা হয় বলে সংবাদ সম্মেলনে জানান র‌্যাব-০১ এর পোড়া বাড়ী শাখার কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন ।

আটককৃতরা হল ময়মনসিংহের নান্দাইলের দেওয়ার বাজার এলাকার নিরব হোসেনের স্ত্রী সুমি আক্তার সাবিনা (২৩) অপরজন হলো শ্রীপুরের নোয়াগাঁও এলাকার অদুত মিয়ার ছেলে আলআমিন (২২)।

কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল শনিবার রাত ১০.৩০ ঘটিকার সময় র‌্যাব-১ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন রাজেন্দ্রপুর রেলগেট এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হইতেছে। উক্ত সংবাদের ভিত্তিত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন রাজেন্দ্রপুর রেলগেট পূর্ব পাশে মেসার্স রাইসা এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামীদের দেহ তল্লাশী করে তাদের কাজ হইতে সর্বমোট ১০২ পিস ইয়াবা, নগদ ১৯,৪০০ টাকা এবং ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে বিদেশী মাদক আমদানি করিয়া গাজীপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসিতেছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য