আন্তর্জাতিক নারী দিবস বোরহানউদ্দিনে পালিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি //
৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস ভোলা বোরহানউদ্দিনে পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয় অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রবিবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার মো. বশির গাজী’র সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া, উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম প্রমূখ সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ।
উপজেলা নির্বাহি অফিসার মো. বশির গাজী তার বক্তৃতায় বলেন, নারীরা আগের চেয়ে পুরুষের পাশাপাশি কাজ করে আমাদের অর্থনীতিতে অবদান রাখছে। তাই নারীদের সকল বৈষম্য দূর করে সমাজে সমান অধিকার দিতে হবে। একই পরিবারের একটি মেয়ে ও একটি কন্যা সন্তান থাকলে তাদেরকে সমান সুযোগ সুবিধা দিয়ে মানুষ করতে হবে। আজ দেশের প্রধানমন্ত্রী ও স্পীকার সহ অনেকে গুরুত্বপূর্ণ পদে নারীরা ভূমিকা রেখে যাচ্ছেন।

মন্তব্য

মন্তব্য