পিপিএম পদকে ভূষিত হলেন হবিগঞ্জের কৃতি সন্তান মোহাম্নাদ নূরুল আমীন। 

 মোঃ খাইরুজ্জামান সজিব (রিপোর্টার):
সাম্প্রতি কালের অসীম সাহসিকতাও বীরত্বপূর্ণ কাজসহ সমাজে নানান সেবা মূলক অবদানের স্বীকৃতি স্বরুপ পি,পি,এম (সেবা) পদকে ভূষিত হলেন হবিগঞ্জের কৃতি সন্তানও বাংলাদেশ পুলিশের এক সাহসী নক্ষত্য উজ্জল  মোহাম্নাদ নূরুল আমীন।
তিনি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের সুযোগ্য শিক্ষক মমদু মিয়ার সুযোগ্য পুত্র বর্তমানে তিনি ঢাকা মেট্রপলিটন পুলিশের ওয়ারী বিভাগের অতিরিক্ত- উপ পুলিশ কমিশনারের দায়িত্বে নিয়োজিত রয়েছেন।
স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের এক প্রঙ্গাপনে এ ঘোষনা দেওয়া হয় এবং একই সঙ্গে পদক প্রাপ্তদের নামের তালিকা প্রকাশ করা হয় এবার বিপিএম, বিপিএম, (সেবা) রাষ্ট্রপতির পুলিশ পদক পি,পি, পি,পি,এম  (সেবা) পদক  পাচ্ছেন ৩৪৯ জন পুলিশ কর্মকর্তা।
প্রঙ্গাপন অনুযায়ী ৪০ জন বিপি,এম ৬২ জন পি,পি,এম ১০৪ জন বিপি,এম (সেবা) ১৪৩ জন পুলিশ কর্মকর্তা পি,পি, এম (সেবা) পদক।পাচ্ছেন এর পূর্বে পুলিশ সুপার মোহাম্নাদ উল্যা বিপি,এম (সেবা) পদকে ভূষিত হয়েছিলেন।
পুলিশ সপ্তাহ উপলক্ষে আগামী ০৪ ফেব্রুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী তাদের কে এ পদক প্রদান করবেন।
এদিকে অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার  মোহাম্নাদ নূরুল আমীন চাকরীতে যোগদানের পর থেকেই তার কর্ম দক্ষতা দিয়ে কাজ করে আসছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনে তিনি তার কোকিল কন্ঠে গান গেয়ে ছাত্র- ছাত্রীর মন জয় করেন এবং সমাজের সকল এস্তরের মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।

মন্তব্য

মন্তব্য