গাইবান্ধায় পুলিশ মেমোরিয়াল ডে ২০২০ পালিত

 

রওশান হাবিব, গাইবান্ধা প্রতিনিধি  //

দেশের বিভিন্ন জেলার ন্যায় গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে মেমোরিয়াল ডে -২০২০ পালিত হয়েছে।দিবসটি উপলক্ষে, জেলা পুলিশের দায়িত্ব পালনে আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা ও সম্মান প্রদর্শনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করে।

রবিবার সকাল ১১ টার দিকে পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ লাইনে স্থাপন করা অস্থায়ী স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সদস্যরা। পুলিশ লাইন থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তা আবার পুলিশ লাইনে গিয়ে শেষ হয়। পরে পুলিশ লাইনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা পৌরসভার মেয়র এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন,অতিরিক্ত পুলিশ সুপার ময়নুল হক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার, গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান।সভাটি সঞ্চালনা করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আসাদুজ্জামান ।

পুলিশ সুপার  মুহম্মদ তৌহিদুল ইসলাম পুলিশকে স্বাধীনতার শক্তি হিসাবে অভিহিত করেন।তিনি আরও বলেন পুলিশ সদস্যরা মহান মুক্তিযুদ্ধে একটি স্বাধীন বাংলাদেশের জন্য তাদের জীবন দিয়েছিলেন।তিনি আইন শৃঙ্খলা রক্ষায় নিহত পুলিশ সদস্যদের পরিবারকে আগামি দিনগুলিতে সব ধরণের সহায়তা দেওয়ার আশ্বাস দেন।পরে ২৬ জন নিহত পুলিশ সদস্যের পরিবারকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়।

মন্তব্য

মন্তব্য